রিকশাচালককে পেটানো সেই ‘প্রভাবশালী’ব্যক্তি ধরা পড়লেন

জনপ্রিয় অনলাইন
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৯ বার পঠিত

এক বয়স্ক রিকশাচালককে মারধর করার ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গিয়েছিল। রাজধানীর বংশালে সাম্প্রতিক এই ঘটনায় তোলপাড় শুরু হয়। কেউই একজন রিকশাচালকের ওপর এমন নির্যাতনে মেনে নিতে পারেনি। একজন সংবাদকর্মীর মারফত খবর পেয়ে পুলিশ দ্রুত ব্যবস্থা নিয়ে সেই নির্যানকারী ব্যক্তি সুলতান আহমেদকে গ্রেপ্তার করেছে। বাংলাদেশ পুলিশ এর ভেরিফায়েড ফেসবুক পেইজে জানানো হয়েছে এই তথ্য।

পুলিশ জানিয়েছে, একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং কে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিও লিংক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, আজ বেলা আনুমানিক ১.৩০ টায় রাজধানীর বংশালে একজন মুসল্লী এক রিকশাচালককে সজোড়ে থাপ্পড় মারছেন। তার নির্যাতনের এক পর্যায়ে রিকশাচালক মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারান। পাশ থেকে লোকজন এগিয়ে আসেন।

ভিডিওটি দেখামাত্র মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং ওসি বংশাল মো. শাহীন ফকির বিপিএম’কে নির্দেশনা দেন নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত তাকে আইনের আওতায় আনতে। সেই পরিপ্রেক্ষিতে, ওসি বংশালের নেতৃত্বে একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে দ্রুততম সময়ের মধ্যে তাকে আইনের আওতায় আনে। জিজ্ঞাসাবাদে জানা যায়, অভিযুক্ত লোকটির নাম সুলতান আহমেদ। তিনি সেই এলাকায় স্থানীয় বাড়িওয়ালা এবং প্রভাবশালী। তার বিরুদ্ধে উপযুক্ত আইনী পদক্ষেপ নেওয়া হচ্ছে।




নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..