বার্সেলোনা, স্পেন | সোমবার , ১৫ ফেব্রুয়ারি ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. #টপ৯
  2. #লিড
  3. অপরাধ
  4. অভিবাসন
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আফ্রিকা
  8. ইউরোপ
  9. ইসলাম ও ধর্ম
  10. এশিয়া
  11. কমিউনিটি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জাতীয়

বাংলাদেশ দূতাবাসে পাসপোর্ট বিতরণ, পেলেন ৭০০ জন

প্রতিবেদক
jonoprio24
ফেব্রুয়ারি ১৫, ২০২১ ৭:২৪ অপরাহ্ণ

ইতালির রাজধানী রোমে বাংলাদেশ দূতাবাসে পাসপোর্ট বিতরণ শুরু হয়েছে। গত দুদিন থেকে সাপ্তাহিক কর্মদিবসের বাইরেও বিশেষ ব্যবস্থাপনায় এ বিতরণ কর্মসূচি চালু করেছে বাংলাদেশ দূতাবাসে।
এদিকে শনি ও রোববার পাসপোর্ট বিতরণ শুরু হওয়ার পর ৭০০ জন প্রবাসী পাসপোর্ট গ্রহণ করেছেন। এ দুদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ কর্মসূচি চলে।
দূতাবাস জানিয়েছে, যারা এখনো পাসপোর্ট সংগ্রহ করতে পারেননি তাদের বা সেবা-প্রত্যাশীদের সুবিধার্থে সাপ্তাহিক কর্মদিবসের বাইরেও বিশেষ ব্যবস্থাপনায় নেওয়া এ উদ্যোগ অব্যাহত থাকবে।
আগামী শনিবারও এ কার্যক্রম চলবে। এদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পাসপোর্ট বিতরণ কার্যক্রম চলমান থাকবে। আগামী রোববার ‘শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ উপলক্ষ্যে দূতাবাসের আয়োজনে কর্মসূচি থাকবে। সে কারণে এদিন পাসপোর্ট বিতরণ কর্মসূচি স্থগিত থাকবে। পরদিন থেকে ফের পাসপোর্ট বিতরণ চালু হবে।
উল্লেখ্য, দূতাবাসের ওয়েবসাইট ও ফেসবুকে প্রচারিত প্রস্তুত পাসপোর্টের তালিকায় দেওয়া পাসপোর্টসমূহ বিতরণ করা শেষ না হওয়া পর্যন্ত এই কর্মসূচি চলবে। প্রস্তুত পাসপোর্টের তালিকা দেখে নিশ্চিত হয়ে বর্ণিত সময়ে পাসপোর্ট গ্রহণ করার জন্য সকলকে অনুরোধ জানানো যাচ্ছে।
সুত্র. দৈনিক আমাদের সময় ।

সর্বশেষ - অভিবাসন