বার্সেলোনা, স্পেন | শনিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. #টপ৯
  2. #লিড
  3. অপরাধ
  4. অভিবাসন
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আফ্রিকা
  8. ইউরোপ
  9. ইসলাম ও ধর্ম
  10. এশিয়া
  11. কমিউনিটি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জাতীয়

বিএনপির নেতার কাছে ছাত্রলীগ কর্মীর চাঁদা দাবি, ২ জন গ্রেপ্তার

প্রতিবেদক
jonoprio24
ফেব্রুয়ারি ২৭, ২০২১ ৮:৫৬ অপরাহ্ণ

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার পল্লীতে এক বিএনপি নেতার বাড়ি নির্মাণ কাজে চাঁদা দাবি করার অভিযোগ ছাত্রলীগের ১২ কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলার এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার সকালে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করেছেন।

গতকাল শুক্রবার রাতে সদর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ৬ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ বাদী হয়ে এ মামলা করেন। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার ছোট ডেরাহাড় গ্রামের আব্দুস সামাদ ও আতোয়ার রহমান।

মামলা সূত্রে জানা গেছে, বিএনপি নেতা আব্দুর রশিদ ইট দিয়ে বাড়ি নির্মাণ করছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় ছাত্রলীগ কর্মী আল-জাহিদ ১২ জন সহযোগীসহ সেখানে গিয়ে তার কাছে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করেন। এই টাকা না দিলে বাড়ি নির্মাণ করতে নিষেধ করেন তারা। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে বিএনপি নেতা আব্দুর রশিদের ভাতিজা সোহান আলীকে মারধর করেন তারা। পরে আহত সোহান আলীকে (২৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় আব্দুর রশিদ বাদী হয়ে উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ও ছাত্রলীগ কর্মী আল-জাহিদসহ ১২ জনের বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় চাঁদাবাজি মামলা দালে করেন।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন আহমেদ বলেন, ‘চাঁদাবাজি ঘটনা মিথ্যা। ষড়যন্ত্রমূলকভাবে এ মামলা করা হয়েছে। আর তারা ছাত্রলীগের কর্মী, কিন্তু কোনো পদে নেই।’

নন্দীগ্রাম থানার ওসি কামরুল ইসলাম বলেন, ‘চাঁদাবাজি মামলায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ মাঠে রয়েছে।’

সুত্র.দৈনিক আমাদের সময় ।

সর্বশেষ - অভিবাসন