জনপ্রিয় অনলাইন : স্পেনের মাদ্রিদে কুলাউড়া প্রবাসী রেনু হোসেনের মৃত্যুতে বার্সেলোনায় শোকসভা অনুষ্ঠিত হয়েছে। গত ৬ সেপ্টেম্বর, রবিবার ‘কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এন কাতালোনিয়া’ এর উদ্যোগে স্থানীয় বাংলা স্পাইস রেস্তোরাঁয় আয়োজিত শোকসভায় রেনু হোসেনের মরদেহ বাংলাদেশে প্রেরণে সার্বিক সহযোগিতা প্রদান করার সিদ্ধান্ত নেয়া হয়।


কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এন কাতালোনিয়া এর সভাপতি  শিপলু আহমেদ নিয়াজীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রুহুল আমিনের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংঠনের প্রধান উপদেষ্টা নজরুল ইসলাম, উপদেষ্টা আব্দুল কাদির, আবুল কালাম আজাদ, আব্দুল আহাদ, সহ সভাপতি তুতিউর রহমান এবং প্রথম সদস্য আফাজ জনি।

সভায় মাদ্রিদে কুলাউড়া প্রবাসী রেনু হোসেনের আকস্মিক ও অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। রেনু হোসেনের মরদেহ বাংলাদেশে প্রেরণে অবদান রাখার নিমিত্তে একটি ফান্ড গঠন করে সংগৃহীত অর্থ দ্রুত যথাযথ ব্যক্তিবর্গের হাতে হস্তান্তরের বিষয়ে সিদ্ধান্ত নেন কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এন কাতালোনিয়ার নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর কুলাউড়ার রেনু হোসেন মাদ্রিদে নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। ইতিমধ্যে মরহুমের মরদেহ বাংলাদেশে পাঠানোর বিষয়ে মাদ্রিদের বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দ সহযোগিতা ও প্রয়োজনীয় দাপ্তরিক কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন মাদ্রিদ এর সভাপতি খায়রুজ্জামান জামান।

Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: