জনপ্রিয় ডেস্ক : বিয়ানীবাজার জনকল্যান এসোসিয়েশনের উদ্যোগে বার্সেলোনায় অনুষ্ঠিত হয়েছে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান। 
গত ১লা সেপ্টেম্বর  এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি লুৎফুর রহমান সুমন এর সভাপতিত্বে সহ সাধারণ সম্পাদক শাহ আব্দুল কাদির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুল বাছিত কাওছার, অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল করিম, শামসুর রহমান, ইসলাম উদ্দিন, আবু মিয়া, ফয়ছল আহমদ, প্রমুখ।
সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন মোরশেদ আলম লায়েক,খালেদুর রহমান,বাবুল আহমদ,জনি খাঁন,সুহেল চৌধুরী,দেলওয়ার হোসেন দেলু,হাসান আহমদ চৌধুরী,স্বপন আহমদ,মুশিউর রহমান মোহন,শাহ শাহিন আহমদ, আব্দুল আলিম,জয়নাল আহমদ,শাপলু চৌধুরী,জিয়া,শরিফ আহমদ,আজিম উদ্দিন,জামিল আহমদ সহ আরো অনেকে ।

বক্তারা বলেন, প্রবাসে নিজেদের এলাকার সমমনা প্রবাসীদের মাঝে বন্ধুত্ব ও ভাতৃত্বপূর্ণ সম্পর্ক জোরদার করার পাশাপাশি গরীব দুঃখী ও নির্যাতিতদের সাহায্য সহযোগিতা করার লক্ষে বিয়ানীবাজার জনকল্যান এসোসিয়েশন কাজ করে যাচ্ছে। তারা এলাকার উন্নয়ন ও গরীব অসহায়দের সাহায্য সহযোগিতায় আরো এগিয়ে আসার আশ্বাস ব্যক্ত করেন।

পরে উপস্থিতিদের জন্য মধ্যান্নভোজের আয়োজন শেষে বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন শাহজালাল জামে মসজিদের খতিব মৌলানা ইসমাইল হোসেন ।