স্পেন অফিসঃ স্পেনের কাতালোনিয়ায় বসবাসরত প্রবাসী কুলাউড়াবাসীর সংগঠন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এন কাতালোনিয়ার নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।


রবিবার (২৪শে মার্চ ২০১৯) বার্সেলোনার স্থানীয় একটি হলে এসোসিয়েশনের সদ্য সাবেক সভাপতি আবুল কালম আজাদ এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাওসার হাসানের পরিচালনায় অনুষ্ঠিত হয় কমিটি গঠন সংক্রান্ত বর্ধিত সভা। সভায় উপস্থিতির এক্যমতের ভিত্তিতে পূরাতন কমিটি বিলুপ্ত করা হয় এবং সাবেক সভাপতি নজরুল ইসলামকে আহবায়ক ও আব্দুল কাদির, আব্দুল আহাদ, আবুল কালাম আজাদ, মোক্তাদির হোসেন মুক্তি এবং আফাজ জনি কে যুগ্ম আহবায়ক করে কমিটি ঘোষনা করা হয়।


দায়িত্বপ্রাপ্ত পাঁচ সদস্যের আহবায়কগণ কিছু সময় নিজেদের মধ্যে আলোচনায় একই দিনই কার্যকরি কমিটির গুরুত্বপূর্ণ পদগুলো সভায় উপস্থাপন করেন এবং তা গৃহীত হয়। সভাপতি শিপলু আহমেদ নিয়াজী, সাধারণ সম্পাদক কাওসার হাসান, কোষাধ্যক্ষ আব্দুল মোমিন এবং সাঙ্গঠনিক সম্পাদক রুহুল আমীন হিসেবে মনোনীত হন।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম, আব্দুল কাদির, আবুল কালাম, আব্দুল আহাদ,  শিপলু আহমদ নিয়াজী,   আব্দুল মোক্তাদির মুক্তি, আব্দুল মোমিন,  কাওসার হাসান,  আতাউর রহমান, ফয়জুর রহমান, সালাম বুলবুল, আছাবুর রহমান চৌধুরী, শাহ আবদুল্লাহ আল মামুন, জুবায়ের আহমেদ এবং আফাজ জনি প্রমূখ।
এ সময় নবগঠিত কমিটির দায়িত্বপ্রাপ্ত ব্যাক্তিরা সকলের সহযোগিতা কামনার পাশাপাশি এসোসিয়েশনের কার্যক্রম বৃদ্ধিতে সময়োপযোগি সিদ্ধান্ত গ্রহন করে জনবান্ধব এ্যাসোসিয়েশন গড়ে তোলারও প্রত্যয় ব্যাক্ত করেন।