স্প্যানিশদের সাথে সুসম্পর্ক তৈরি করতে দারুল আমাল মসজিদ আয়োজন করে ওপেন ডে


আফাজ জনি : প্রবাসে মুসলমানদের ধর্মীয় কর্মকান্ড, মসজিদ পরিচালনা এবং স্থানীয় স্প্যানিশদের সাথে সুসম্পর্ক তৈরি করতে বার্সেলোনার বাংলাদেশী দ্বারা পরিচালিত মসজিদ দারুল আমাল আয়োজন করে খরনাদা দে পুয়েরতাস আবিয়েরতাস (ওপেন ডে)।
কাতালোনিয়ার ইসলামিক ইউনিয়ন কমিশনের সহযোগিতায় ২৮শে জুন মসজিদ সড়ক ভিস্তালেগরে দু’ঘন্টার জন্য বন্ধকরে সড়কের উপরে বসানো হয় পিঠাপুলি থেকে সমস্থ বাংলাদেশী মুখরোচক খাবার। এ খাবারগুলো প্রতিবেশী মুসলীম, ননমুসলিম এবং আগত অতিথিদের জন্য উন্মোক্ত রাখা হয়। আগতদের খাবার পরিবেশনের পাশাপাশি মসজিদ পরিদর্শনেরও সুযোগ করেন দেন মসজিদ পরিচালনা কমিটি।

পরিচালনা কমিটির সহসভাপতি মাসরুর আহমেদের পরিচালনায় এবং সভাপতি হাবিবুর রহমানের সার্বিক তত্বাবধানে  স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সিটি কাউন্সিল ও প্রশাসনিক কর্মকর্তারা ছাড়াও উপস্থিত ছিলেন সরকারের ইমিগ্রেন বিষয়ক সম্পাদক কারলেস মাসিয়ান, ধর্মীয় সম্পাদক জরদি মরেরাস,  কাতালোনিয়ার ইসলামিক ইউনিয়ন কমিশনের সভাপতি মোহাম্মেদ গাইদউনি, অনারারি কাউন্সিলর রামন পেদ্রো প্রমূখ। আগত অতিথিরা ইসলাম ধর্মকে শান্তির ধর্ম আখ্যায়িত করে বার্সেলোনায় ইসলাম ধর্ম পরিচালনায় সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget