মুড়িয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান সাব্বির উদ্দিনকে বার্সেলোনায় সংবর্ধনা


মোঃ ছালাহ উদ্দিনঃ ইউরোপ সফরে আসা যুক্তরাষ্ট্র প্রবাসী বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের সম্ভাব্যচেয়ারম্যান পদপ্রার্থী  সাব্বির উদ্দিনকে  সংবর্ধনা প্রদান করেন স্পেনের বার্সেলনার প্রবাসী মুড়িয়া ইউনিয়ন বাসী। 

বার্সেলোনার একটি অভিজাত রেষ্ট্রুরেন্টে বুধবার (১৭ই জুলাই) কমিউনিটি এবং বিয়ানীবাজারের প্রবীন ব্যক্তিত্ব আবুল বাসিত কয়ছরের সভাপতিত্বে এবং ব্যবসায়ী জসিম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয় এ সভা।  সংবর্ধনা অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন বিয়ানীবাজার সরকারী কলেজের সাবেক ছাত্র নেতা সাংবাদিক মোঃ ছালাহ উদ্দিন। এছাড়াও মুড়িয়া ইউনিয়ন বাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন আব্দুল কাদির,  ব্যবসায়ী আলিম উদ্দিন, সাইদুর রহমান আয়নুল, হুমায়ুন আহমদ, আলী হোসেন, শাহিন উদ্দিন, মুজ্জাকির আলী, ইসলাম উদ্দিন,হাসান আহমদ, জসিম উদ্দিন, রাজন আহমদ, আজমল আহমদ, পারভেজ আহমদ, লোকমান হোসেন প্রমুখ।

প্রবাসের ব্যস্ততার ফাকে সংবর্ধনা প্রদান করায়সংবর্ধীত অতিথি সাব্বির উদ্দিন বলেন, আমি আপনাদের কাছে কৃতজ্ঞ, বিগত তিনবার আমার ইউনিয়ন পরিষদের নির্বাচনে অল্প ভোটের ব্যবধানে বিজয়ী হতে পারিনি। যদি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হতে পারি তাহলে আমার ইউনিয়নের সকল সাধারণ মানুষের সেবার পাশাপাশি বিশেষ করে প্রবাসীদের সকল ধরনের কাজ সহজভাবে এবং আন্তরীকতার সাথে করবো এই ওয়াদা করছি।
আলোচনা সভা শেষে নৈশভোজের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘটে।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget