বার্সেলোনায় ‘প্র্যাংক’ ভিডিওর নামে বাস্তুহারাকে টুথপেস্ট খাওয়ানোয় ইউটিউবারের কারাদণ্ড


জনপ্রিয় অনলাইন : স্পেনের বার্সেলোনায় এক বাস্তুহারাকেব কৌশলে টুথপেস্ট খাওয়ানোর অভিযোগে ১৫ মাসের কারাদণ্ড পেলেন দেশটির এক ইউটিউবার। কাঙ্গুয়া রেন নামে ওই ইউটিউবার প্র্যাঙ্কএর নামে টুথপেস্ট দিয়ে অরিও বিসকিট খাইয়েছিলেন ওই ব্যক্তিকে।
বার্সেলোনার আদালত জানায়, রেনের ইউটিউব চ্যানেল রিসেটও বন্ধ করে দিতে হবে। ২০২৪ সালের আগ পর্যন্ত তিনি কোনও ভিডিও পোস্ট করতে পারবেন না। এছাড়া এই ঘটনার শিকারকে ২০ হাজার ইউরো ক্ষতিপূরণ দিতে হচ্ছে তার। 

মার্কিন সংবাদমাধ্যম দ্য নিউ ইয়র্ক টাইমস জানায়, রেনকে হয়তো কারাভোগ করতে হবে না। স্পেনের আইন অনুযায়ী প্রথম অপরাধের ক্ষেত্রে ২ বছরের কম কারাদণ্ড ভোগ করতে হয় না।  
স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো জানায়, ওই বাস্তুহারার নাম জর্জ এল। তিনি একজন রোমানিয়ান নাগরিক। বার্সেলোনা আসার আগে তিনি একজন রাখাল ছিলেন।
আদালতের নথিতে বলা হয়, ওই প্র্যাংক ভিডিওর মাধ্যমে ২ হাজার ইউরো বিজ্ঞাপনী আয় এসেছিলো রেনের। আর এমন আচরণ তার এবারই প্রথম নয়। 
টুথপেস্ট খাওয়ানোর ভিডিওতে দেখা যায় জর্জ বমি করতে শুরু করে। এই ভিডিওতে সামাজিক মাধ্যমে তীব্র সমালোচনা শুরু হয়। এরপর পুনরার্য় জর্জের কাছে গিয়ে ২০ ইউরো প্রস্তাবব দেন রেন। একসময় মামলা না করার শর্তে তাকে ৩০০ ইউরোর প্রস্তাবও দেন।
Labels:

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget