নিউজল্যান্ডকে ২৪৫ টার্গেট দিল বাংলাদেশ


জনপ্রিয় অনলাইন : ভালো শুরুর পর ফিরে গেলেন ওপেনার সৌম্য সরকার। ইনিংসের নবম ওভারে ম্যাট হেনরির বলে বোল্ড হয়েছেন তিনি। ফেরার আগে ২৫ বলে তিনটি বাউন্ডারির সাহায্যে ২৫ রান করেছেন তিনি। আর তামিম ইকবাল ৩৮ বল খেলে ২৪ রান করে সাঁজঘরে ফেরেন। ১৪তম ওভারে লকি ফার্গুসনের বাউন্সার ডেলিভারিতে পুল শট খেলতে চেয়েছিলেন তামিম। কিন্তু বল ব্যাটে ভালো মতো না লাগায় বল উপরে উঠে যায়। সহজ ক্যাচটি ধরে ফেলেন ট্রেন্ট বোল্ট। সাকিব ও মুশফিকের  ভুল বুঝাবুঝির ফলে মুশিফিকুর রহিম ৩৫ বলে ১৯ রান করে  রান আউট হন । রানের জন্য মুশফিক  দৌড়ে পিচের মাঝ বরাবর গেলেও সাকিবের কোনো সাড়া না পেয়ে ফিরে আসেন ততখনে যা হবার তাই হলো । এর কিছু সময় পর সাকিবও ৬৮ বল খেলে ৬৪ রান করে আউট হয়ে বিদায় নিলেন। চাপে পড়ে গেল বাংলাদেশ। দলের হাল ধরেন মাহমুদুল্লাহ ও মিঠুন।  কিন্তু  ২৩ বলে ২৬রান করে সাঁজঘরে ফিরেন মিঠুন । ৪২ তম ওভারে  ২০ রান করে মাহমুদুল্লাহ বিদায় নেন। প্রবল চাপে পড়ে  বাংলাদেশ । সকলের ভরসা ছিল মাহমুদুল্লার উপর ।  সাইফুদ্দিন এর ঝড়ের সূচনালগ্নে মোসাদ্দেক ক্যাচ দিয়ে বিদায় নেন ওভারের ৪৬.০২ বলে। শেষের  দিকে মোসাদ্দেকের  কাঁধের উপর ভর করে ২৪৫ রানের টার্গেট  দিলো বাংলাদেশ

গত ২ জুন টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারিয়েছিল বাংলাদেশ। ওই ম্যাচের একাদশ নিয়েই আজ টাইগাররা মাঠে নেমেছে। অন্যদিকে, নিউজিল্যান্ডও তাদের প্রথম ম্যাচে জয় পেয়েছিল। ১ জুন শ্রীলঙ্কাকে ১০ উইকেটে হারিয়েছিল তারা।
বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান।
নিউজিল্যান্ড একাদশ : মার্টিন গাপটিল, কলিন মুনরো, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেইলর, টম লাথাম (উইকেটরক্ষক), জেমস নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget