এসোসিয়েশন কুলতুরাল দে সুনামগঞ্জ এন কাতালোনিয়ার আলোচনা সভা অনুষ্ঠিত


সুনামগঞ্জবাসীর ঐক্যের সংগঠন “এসোসিয়েশন কুলতুরাল দে সুনামগঞ্জ এন কাতালোনিয়া”র আয়োজনে বৃহঃবার (০৬ জুন ২০১৯) অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা।


সংগঠনের সভাপতি মনোয়ার পাশার সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এ সভা। দপ্তর বিষয়ক সম্পাদক এখলাছ মিয়ার পরিচালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক নজরুল ইসলাম আবির, যুগ্ম সাধারন সম্পাদক মির্জা সালাম, সহ শিক্ষা সম্পাদক মাছুদুর রহমান, সদস্য আলাউর রহমান, মনির আলী, মোশারফ হোসাইন, শাহিন উদ্দিন প্রমুখ।  সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয় আলোচনার পাশাপাশি বর্তমান কার্যকরী পরিষদ সংস্কারের বিষয়ে বিষদ আলোচনার প্রেক্ষিতে  উপদেষ্ঠা পরিষদের প্রতিনিধি সুবহান মিয়া, এলাইস মিয়া, জুলফিকার আলী’র উপস্হিতিতে সর্বসম্মতিক্রমে অনুর্ধ তিন মাসের মধ্যে বর্তমান কার্যকরী পরিষদ  সংস্কার করার সিদ্বান্ত গৃহিত হয় যা উপদেষ্টা পরিষদ এবং কার্যকরী পরিষদের প্রতিনিধিদের সমন্বয়ে গঠন করা হবে।


উল্লেখ্য, গত ১২ই মে কার্যকরি কমিটির সভায় আবু ইউসুফ কে প্রধান উপদেষ্ঠা, আরশ আলী, ফঠিক মিয়া, সুরৎ খাঁনকে উপদেষ্ঠা ও সুবহান মিয়াকে সদস্য সচিব এবং আব্দুল হান্নান,আলতাব হোসাইন,এলাইস মিয়া,জুলফিকার আলী,বদরুল আলম জিয়া,সুবহান মিয়া (রাকিব),আব্দুল হাই,আব্দুল গণি এনাম,আব্দুল জলিল,আবুল মিয়া,আছকন্দর আলী,শামিম হিরা,রোমান চৌধুরীকে সম্মানিত সদস্য করে ১৮ সদস্য বিশিষ্ট উপদেষ্ঠা পরিষদ গঠন করা হয়।  পরবর্তীতে গত ৫ই জুন ২০১৯ ইংরেজী, বুধবার সংগঠনের উপদেষ্ঠা পরিষদ বর্তমান কার্যকরী পরিষদকে কমিটি সংস্কারের পরামর্শ প্রদান করেন ।  বিজ্ঞপ্তি

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget