হবিগঞ্জ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বার্সেলোনায় ইফতার মাহফিল


ফয়সাল আহমেদঃ পর্যটন নগরী বার্সেলোনায় হবিগঞ্জ জেলার প্রবাসীদের সংগঠন হবিগঞ্জ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার (২৭ মে) বার্সেলোনা শহরের দারুল আমান জামে মসজিদে আয়োজন করে সংগঠনের ব্যানারে ইফতার ও দোয়া মাহফিলের। উক্ত ইফতার অনুষ্ঠানে সংগঠনের সদস্যসহ বাংলাদেশি কমিউনিটির সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও ইসলামিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।বাংলাদেশিদের বাইরে পাকিস্তানি ও মরক্কোর নাগরিকরাও ইফতার মাহফিলে অংশ নেন।

ইফরার পূর্বে দারুল আমাল জামে মসজিদের ইমাম উপস্থিত রোজাদারদের উদ্দেশ্যে ইসলামীক বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন ।পরে দোয়া অনুষ্ঠানে সারা বিশ্বের মুসলিম উম্মাহসহ স্থানীয় বাংলাদেশি কমিউনিটির উন্নয়নের জন্য দোয়া করেন।
এসময় সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপদেস্টা হাফিজুর রহমান, উপদেস্টা মাসুম আহমদ, সভাপতি মো, শাহীদ মিয়া, সাধারণ সম্পাদক আক্তার হোসেন প্রমুখ। বক্তারা বলেন হবিগঞ্জ সমাজ কল্যাণ সমিতি প্রবাসীদের কল্যাণে কাজ করে যাবে এবং স্থানীয় সকল সামাজিক সংগঠনের সাথে বন্ধুত্ততা বজায় রেখে ইফতার মাহফিল সহ বাংলাদেশের সকল সংস্কৃতিকে বুকে ধারণ করে প্রাবাসের মাটিতে নতুন প্রজন্মের কাছে তুলে ধরার চেস্টা চালিয়ে যাবে।

এসময় সংগঠনের আরোও যারা উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি সৈয়দ মুজাক্কীর আলী,সহসভাপতি বাদশা মিয়া, নুনু মিয়া, সাংগঠনিক সম্পাদক দেওয়ান রাসেল, তৌফিক, বেলাল আহমদ, জাকির সহ অন্যান্যরা।
সবশেষে উপদেস্টা মাসুম আহমদ ইফতার মাহফিলে উপস্থিত হয়ার জন্য সকল অতিথি মেহমানদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget