বার্সেলোনায় এসোসিয়েশন কুলতোরাল উমানেতারিয়া-এর পরিচিতি সভা


জাফার হোসাইনঃ স্পেনের বার্সেলোনায় এসোসিয়েশন কুলতোরাল উমানেতারিয়া দে বাংলাদেশ এন কাতালোনিয়া সংগঠনের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৮ এপ্রিল রবিবার রাত ১০টায় স্থানীয় মধুর ক্যান্টিন রেস্টুরেন্টে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। 

২০০১ সালে সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে এবারের নিয়ে পঞ্চম কার্যকরী পরিষদের নাম ঘোষণা করলো। উত্তম কুমারকে সভাপতি, শামীম হাওলাদারকে সাধারণ সম্পাদক এবং রাসেল হাওলাদারকে সাংগঠনিক সম্পাদক করে মোট ১১৭ সদস্যের কার্যকরী পরিষদ গঠন করা হয়। উক্ত পরিচিতি সভা অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্ধ উপস্থিত ছিলেন। 
সংগঠনের সিনিয়র সহসভাপতি শফিক খানের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রথমে সাইদুর রহমান আয়নুল এর   পবিত্র কোরআন  তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর কমিটির সদস্যগণকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। 
সংগঠনের সদস্য ও অতিথিবৃন্দের শুভেচ্ছা বক্তব্যের পর সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য আলাউদ্দিন হক নেসা এবং আউয়াল ইসলাম যৌথভাবে কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন।
কমিটি ঘোষণার পরে উপস্থিত অতিথিবৃন্দের সৌজন্যে নৈশভোজের আয়োজন করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে আমেরিকা থেকে আগত সংগীত শিল্পী ইমতিয়াজ বাবুসহ জিনাত শফিক, রাজু গাজী ও দিবার সংগীত পরিবেশনার মাধ্যমে পরিচিতি সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget