জনপ্রিয় অনলাইন : স্পেনের আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রচারণার অংশ হিসেবে দেশটির ক্ষমতাসীন দল সোস্যালিস্ট পার্টি মাদ্রিদে বাংলাদেশি মুসলমান কম্যুনিটির সাথে মতবিনিময় সভা করেছে। গত ২০ এপ্রিল স্থানীয় সময় রাত ৮টায় শহরটির বাঙালি অধ্যুষিত এলাকা লাভাপিয়েস সংলগ্ন বায়তুল মুকাররম জামে মসজিদে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  সোস্যালিস্ট পার্টির নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি এ মতিবিনিময় সভায় অংশগ্রহণ করেন।
বায়তুল মুকাররম জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদারের সভাপতিত্বে ও ভালিয়েন্তে বাংলার সভাপতি ফজলে এলাহীর পরিচালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সোসালিস্ট পার্টির নেতারা আসন্ন সংসদ নির্বাচনে নিজ দলের প্রার্থীদের জয়ী করার জন্য বাংলাদেশি মুসলিম কম্যুনিটির সহযোগিতা প্রত্যাশা করেন। বাংলাদেশি কম্যুনিটির নেতৃবৃন্দ লাভাপিয়েস অঞ্চলে একটি বড় মসজিদ নির্মাণের ব্যাপারে বর্তমান ক্ষমতাসীন দল সোসালিস্ট পার্টির সহযোগিতা প্রত্যাশা করার পাশাপাশি অভিবাসী আইন শিথীল করার জন্য দলটির নেতৃবৃন্দের
  দৃষ্টি আকর্ষণ করেন।


সোস্যালিস্ট পার্টির ফেডারেল এক্সিকিউটিভ কমিশন ও মাদ্রিদ অ্যাসেম্বলীর সদস্য মনিকা সিলভানা গনজালেজ তার বক্তব্যে বলেন, সোসালিস্ট পার্টি অভিবাসী বান্ধব দল এবং সরকার গঠন করলে অভিবাসীদের নিয়ে কাজ করতে আগ্রহী। দলের আরেক নেতা হেনা বলেন, সকলের জন্য নির্ভরশীল একটি দেশ স্পেনগড়তে সোস্যালিস্ট পার্টি কাজ করছে। দলের বিজয় নিয়ে শীঘ্রই আবার দেখা করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। নির্বাচনে ভোট ও সহযোগিতা চেয়ে আরো বক্তব্য দেন সোসালিস্ট পার্টি নেতা কারোলিনা, মানুয়েল নির্বাচনে দলের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভায় বাংলাদেশ মুসলিম কম্যুনিটির পক্ষে বক্তব্য দেন বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি আল আমিন মিয়া, বায়তুল মুকাররম জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল খালেক। এর আগে সোস্যালিস্ট পার্টির নেতৃবৃন্দ মসজিদে এলে তাদের ফুল দিয়ে স্বাগত জানানো হয়।
সুত্র : এসবিএন নিউজ ।

Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: