কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এন কাতালোনিয়ার অভিষেক সম্পন্ন।


আফাজ জনিঃ স্পেনের বন্দরনগরী বার্সেলোনার প্রবাসী কুলাউড়াবাসীর ঐক্যের সংগঠন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এন কাতালোনিয়ার ২০১৯-২০ সেশনের ২ বছর মেয়াদী কার্যকরি কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

বার্সেলোনার রাভালস্থ একটি রেষ্টুরেটে গত ২২শে এপ্রিল অনুষ্ঠিত হয় নবগঠিত কার্যকরি কমিটির পরিচিতি সভা।


কার্যকরি কমিটির সভাপতি শিপলু আহমেদ নিয়াজীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাওসার হাসানের পরিচালনায় অনুষ্ঠিত হয় এ পরিচিতি সভা।
সঙ্গঠনের প্রতিষ্ঠাকালিন সভাপতি এবং বর্তমান কার্যকরি কমিটির প্রধান উপদেষ্ঠা নজরুল ইসলাম এ সময় নবগঠিত কমিটিকে উপস্থিতির নিকট পরিচয় করিয়ে দেন। সভায় এ সময় প্রবাসী কুলাউড়াবাসী ছাড়াও আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেন বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আফাজ জনি, সাংগঠনিক সম্পাদক লোকামান হোসেন, কোষাধ্যক্ষ ফয়জুল হক রানা, প্রথম সদস্য মিরন নাজমুল, প্রচার সম্পাদক এম লায়েবুর রহমান, সদস্য মোঃ সালাহ উদ্দিন, সদস্য জাফার হোসেন প্রমূখ।

সভাপতি শিপলু আহমেদ নিয়াজী, সিনিয়র সহ সভাপতি মুক্তাদির রহমান মুক্তি, সহ সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক কাওসার হাসান, যুগ্ম সম্পাদক এ আর লিটু, সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান, সহ সাধারণ সম্পাদক জায়েদুর রহমান, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, সহ সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রাজা, কোষাধ্যক্ষ আব্দুল মুমিন, সহ কোষাধ্যক্ষ মারুফ আহমদ, প্রচার সম্পাদক সালাম বুলবুল, সহ প্রচার সম্পাদক ইসহাক আলী, ধর্ম বিষয়ক সম্পাদক আসাবুর রহমান চৌধুরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আরাফাত হোসাইন রুমান, ক্রীড়া সম্পাদক আবুল হোসেন, সহ ক্রীড়া সম্পাদক মিঠু আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক শারমিন আক্তার, সহ মহিলা বিষয়ক সম্পাদক ফারিহা আক্তার মিম এবং আফাজ জনি, মুজিবুর রহমান, এজাজুর রহমান রাসেল, খোকন মিয়াকে কর্যনির্বাহী সদস্য করে ২৫ সদস্য বিশিষ্ট পূর্নাজ্ঞ কমিটি ঘোষনা করা হয়। 

এছাড়াও নজরুল ইসলাম, আবুল কালাম(শান্তা কলমা), আব্দুল কাদির, আবুল কালাম (বার্সেলোনা), আব্দুল আহাদকে কার্যকরি পরিষদের উপদেষ্ঠা হিসেবে মনোনীত করা হয়।

সভায় উপস্থিত বক্তারা অতীতের ন্যায় ঐক্যবদ্ধভাবে ভবিষৎ কর্মপরিকলনা বাস্তবায়ন এবং সঙ্গঠনকে আরো শক্তিশালী করে মানবতার সেবায় নিবেদিত করে কাজ করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
উল্লেখ্যঃ গঠনতন্ত্র মোতাবেক বিগত কমিটির মেয়াদপূর্ণ হওয়ার পূর্বেই সদ্য সাবেক সভাপতি আবুল কালাম আজাদের নেতৃত্বে পুরাতন কমিটি বিলুপ্ত করে ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির হাতে ক্ষমতা হস্থান্তর করা হয়।


Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget