2018-04-01


কবির আল মাহমুদ , মাদ্রিদ : গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের উদ্যোগে মাদ্রিদে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রাজনীতিবিদ ও যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী রাজধানী মাদ্রিদে আগমন উপলক্ষ্যে সংবর্ধনা সভার আয়োজন করা হয়। গতকাল বৃহস্পতিবার (৫ এপ্রিল ) মাদ্রিদের বাংলা টাউন রেস্টুরেন্টে এই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।সভায় সভাপতিত্ব করেন গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি লুৎফুর রহমান।
গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ইসলাম উদ্দিন পংকির ও আবু জাফর রাসেলের যৌথ সঞ্চালনায় বক্তব্য দেন সংবর্ধিত অতিথি আনোয়ারুজ্জামান চৌধুরী ,যুক্তরাজ্য যুবলীগ সভাপতি মনিরুজ্জামান মধু,বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর ,শাহজালাল লতিফিয়া ফুলতলী মসজিদের পরিচালক মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক ,গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা আব্দুল মুজাক্কির, শ্যামল তালুকদার ,নাজু ইসলাম ,শেখ আব্দুর রহমান ,আহমেদ আসাদুর রহমান সাদ ,ফয়সাল ইসলাম,ইফতেখার আলম প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা সংবধিৃত অতিথি আনোয়ারুজ্জামান চৌধুরীর সমাজসেবা ও রাজনৈতিক সততার ভূয়শী প্রশংসা করে বলেন, আনোয়ারুজ্জামান চৌধুরীকে ভবিষ্যতে সিলেটের এমপি হিসেবে দেখতে চাই। বক্তারা সবাই তাদের বক্তব্যে আনোয়ারুজ্জামান চৌধুরীকে ধন্যবাদ জানিয়ে বলেন, অতীতের ধারাবাহিকতা বজায় রেখে আগামীতেও সিলেটের উন্নয়নে ও মানুষের কল্যাণে আরও বলিস্ট ভূমিকা রাখার জন্য সংবর্ধিত অতিথির প্রতি আহ্বান জানান।
সংবর্ধিত অতিথি আনোয়ারুজ্জামান চৌধুরী তার সম্মানে এই আয়োজনের জন্য গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে এবং উপস্থিত সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে প্রবাসীদের দাবী দাওয়ার প্রতি একাত্মতা ঘোষনা করে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসীদের প্রতি সর্বদা আন্তরিক আপনাদের প্রতিটি কর্মকান্ড সম্পর্কে তিনি অবগত রয়েছেন বলে অভিমত ব্যক্ত করে বলেন, বর্তমান সরকার বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিরলমভাবে কাজ করে চলছে- ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে ভিশন টুয়েন্টি ওয়ান বাস্তবায়নে প্রবাসীদের আরও সহযোগিতা করার আহ্বান জানান। তিনি আরো বলেন ,আমাদের মতের অমিল থাকতে পারে কিন্তু প্রবাসে সবাই ঐক্যবদ্ধ ভাবে দেশের জন্য কাজ করতে হবে।তিনি সরকারের বিভিন্ন উন্নয়নের পদক্ষেপ তুলে ধরে প্রবাসের মাটিতে বাংলাদেশের উজ্জল ভাবমুর্তি ও প্রজেটিভ দিক তুলে ধরার প্রতি আহ্বানসহ প্রবাসীদের বাংলাদেশে বিনিয়োগ করারও আহ্বান জানান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আহমেদ আসাদুর রহমান সাদ । স্বাগত বক্তব্য দেন আবু জাফর রাসেল।

কবির আল মাহমুদ ,মাদ্রিদ : স্পেন আওয়ামীলীগের মতবিনিময় সভায় বক্তারা বলেছেন , গত ৯ বছরের বাংলাদেশ, অগ্রগতির বাংলাদেশ। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার মাধ্যমে এই দেশটিকে পৃথিবীর শ্রেষ্ঠতম দেশে পরিণত করতে সিঙ্গাপুরের লিকুয়ানইউ এবং মালয়েশিয়ার মাহাথির মোহাম্মদের চাইতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূরদৃষ্টিসম্পন্ন ও প্রজ্ঞাবান।
তাঁর নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নের রোলমডেল। গত মঙ্গলবার (৩ এপ্রিল) সন্ধ্যায় স্পেনের রাজধানী মাদ্রিদে স্পেন আওয়ামীলীগের স্থায়ী কার্যালয়ে বার্সেলোনা আওয়ামীলীগের সাবেক দুই শীর্ষ নেতা নুরা জামাল খোকন ও মোনায়েম চৌধুরী বাবলা নব গঠিত স্পেন আওয়ামীলীগের সহ সভাপতি হিসেবে মনোনীত হওয়ায় এক আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্পেন আওয়ামীলীগের সহ সভাপতি দুলাল সাফা। স্পেন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ফয়সাল ইসলামের উপস্থাপনায় বক্তব্য দেন স্পেন আওয়ামীলীগের সহ সভাপতি ও বিশিষ্ট ব্যাবসায়ী বোরহান উদ্দিন ,বাতেন সরকার ,আক্তারুজ্জামান, যুগ্ম সাধারন সম্পাদক জসিম উদ্দিন , মোঃ হাসান ,ইফতেখার আলম , সবুজ আলম ,এফ এম ফারুক পাভেল ,দপ্তর সম্পাদক বাবু তাপস দেব নাথ ,সাংগঠনিক সম্পাদক সায়েম সরকার ,এনাম আলী খান ,প্রচার সম্পাদক জালাল হোসেন ,অভিবাসন সম্পাদক এডভোকেট তারেক হোসাইন ,তথ্য ও গভেষণা সম্পাদক এম আই আমিন ,আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম ,মাহবুবুল আলম বকুল ,মোঃ শফি ,মোঃ হোসেন ,নাজিম উদ্দিন ,মাসুম বিল্লাহ ,যুবলীগ নেতা মোঃ সোহাগ প্রমুখ।
স্পেন আওয়ামীলীগের সহ সভাপতি ও বিশিষ্ট ব্যাবসায়ী বোরহান উদ্দিন বলেন ,বর্তমান সরকার জনগন বান্ধব সরকার, এই সরকার কৃষক, শ্রমিক , দিন মজুর এবং দেশের জন্য কাজ করে যাচ্ছেন।এই দল যতদিন ক্ষমতায় থাকবে ততদিন-ই দেশের উন্নয়ন হবে, মানুষ সুখে-শান্তিতে বসবাস করবে। স্পেন আওয়ামীলীগের সহ সভাপতি নুরা জামাল খোকন বলেন , শেখ হাসিনার হাত কে শক্তি শালী করার লক্ষে তৃণমূল পর্যায়ের নেতা কর্মিদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে, ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কর্মকান্ডকে আরো গতিশীল এবং জোরদার করে দলকে এগিয়ে নিয়ে যেতে হবে। সরকারের উন্নয়ন কর্মকান্ড সাধারন জনগনের দারগোড়ায় পৌছে দিতে হবে।
মোনায়েম চৌধুরী বাবলা বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকা, মানে-ই দেশের উন্নয়ন।তিনি দেশে ও দেশের বাইরে আওয়ামী যুবলীগসহ দলের সকল শাখার কার্যক্রমকে আরও জোরদার করার আহ্বান জানান। সভাপতির বক্তব্যে দুলাল সাফা ,আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে তৃনমূল পর্যায়ের দলীয় সকল নেতা কর্মীদের প্রতি আহবান জানান।

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget