কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন, কাতালোনিয়ার ঈদ পূনর্মিলনী ও বার্ষিক বনভোজন সম্পন্ন।


আফাজ জনিঃ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন, কাতালোনিয়া আয়োজন করে ঈদ পূনর্মিলনী ও বার্ষিক বনভোজন ২০১৮। প্রাকৃতিক সৌন্দর্য্য বেষ্টিত মনসেরাতে পুরোদিন স্পেনের বার্সেলোনায় বসবাসরত কুলাউড়াবাসী বিভিন্ন ইভেন্ট, ঘুরাফেরা এবং বনভোজন আমেজে অতিক্রম করেন।

সঙ্গঠনের লোগো এবং নাম সম্বিলত টি-সার্ট পরিধান করে ২২শে সেপ্টেম্বর শনিবার স্থানীয় স্কুয়েলা পিয়া’র সম্মূখ থেকে সকাল ১১টায় যাত্রা শুরু করে গন্তব্যে পৌঁছান দুপুরের দিকে এসোসিয়েশনের সদস্যরা।
এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাওসার হাসানের পরিচালনায় আলাদা ভাবে পূরুষ, মহিলা এবং বাচ্চাদের নিয়ে অনুষ্টিত হয় ৩ পর্বের খেলাধুলা। এ সময় প্রতিটি পর্ব থেকে বিজয়ীদের পরস্কার প্রদান করা হয়। পাশাপাশি অনুষ্টানে উপস্থিত প্রত্যেক বাচ্চাদেরকে বিশেষ পূরষ্কারে পূরষ্কিত করা হয়।

ঈদ পূনর্মিলনী ও বার্ষিক বনভোজনে কুলাউড়া প্রবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল কাদির, আবুল কালাম, শিপলু নিয়াজী, আফাজ জনি, কাওসার হাসান, আবুল মোমিন, ফয়জুর রহমান, রেজাউর রহমান রাজা, রুহুল আমিন, শরিফ আহমেদ প্রমূখ।

অতিথিদের মধ্যে আবু বকর, জসিম, শাহাব উদ্দিন হাবিব, শাহনুর, সাফায়েত হোসেন,  শফিক, ইমরান, শাহজাহান উপ্সথিত ছিলেন।

সফল ভাবে অনুষ্ঠান সম্পন্ন করায় উপ্সথিতিদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞ্তা জ্ঞাপন করে বক্তব্য প্রদান করেন সংগঠনের সভাপতি আবুল কালাম, সিঃ সহ-সভাপতি শিপলু নিয়াজী এবং সিঃ সদস্য আফাজ জনি।
বনভোজন উজ্জাপন পরিষদের আহ্বায়ক আব্দুল কাদির এবং সদস্য সচিব রহুল আমিন বলেন,
মূলত বার্সেলোনায় বসবাসরত কুলাউড়াবাসীর মধ্যে পারিবারিক বন্ধনকে আরোও অটুট রাখতে এবং নতুন প্রজন্মকে সকলের সাথে পরিচিত করতে এ আয়োজন। 

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget