টি-টোয়েন্টি এশিয়া কাপ ২০১৮ এবার বার্সেলোনায় (!)

ফয়জুল হক রানাঃ বার্সেলোনা এশিয়া কাপ ২০১৮ অনুষ্ঠিত হবে আগামী ১লা জুলাই। বার্সেলোনার  মঞ্জুইক পাহাড়ের ক্রিকেট মাঠে অনুষ্ঠিত হবে এ ত্রিদেশীয় ক্রিকেট টুর্নামেন্ট। টুর্নামেন্টে ভারত এবং পাকিস্থানের বিপক্ষে খেলায় অংশ নেবে বাংলাদেশ।
মাঠে গিয়ে সমর্তন প্রদান এবং জনমত গঠনের লক্ষ্যে স্পেন বাংলা প্রেসক্লাবের সাথে সৌজন্য বৈঠক করে বাংলাদেশীয় ক্রিকেট ক্লাবদের পক্ষ্যে  বাংলাদেশ কিং ক্রিকেট ক্লাব।
গোটা স্পেনের মধ্যে ক্রিকেটীয় সংস্কৃতি গড়ে তোলার বিহত্তর লক্ষ্যে কাতালোনিয়া সরকারের সহযোগীতায় বিশ্ব ক্রিকেটে প্রতিনিধিত্বকারী এশিয়ার তিন দেশ ভারত, পাকিস্থান এবং বাংলাদেশের স্থানীয় ক্রিকেটারদের নিয়ে এশিয়া কাপের আয়োজন করে।  ১লা জুলাই মঞ্জুইক ষ্টেডিদিয়ামে  টি-টোয়েন্টি সংস্করনে লীগ পদ্ধতিতে আয়োজিত হচ্ছে এ টুর্নামেন্ট। ইতিমধ্যে এ টূর্নামেন্টকে নিয়ে ক্রিকেট প্রমীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এতে ভারত ও পাকিস্থানী সমর্তকরা এগিয়ে থাকলেও বাংলাদেশী অনেকাংশে ভাবলেশহীন। 
স্থানীয় বাংলাদেশ কিং ক্রিকেট ক্লাবের সভাপতি আশরাফ হোসেন মামুন বলেন, ভারত ও পাকিস্থানের ক্রিকেট ক্লাবের  সাথে সমান্তরালে চলতে  হলে  বাংলাদেশী কমিউনিটি এবং ব্যাবসায়ীদের পৃষ্ঠপোশকাতা একান্তই প্রয়োজন। ক্রিকেট সরঞ্জামাদি এবং ক্লাব পরিচালনা ব্যায়বহুল হওয়াতে এককভাবে ক্লাবের পক্ষ্যে ব্যায়ভার বহন করা অনেকটা দষ্কর। 
বাংলাদেশ কিং ক্রিকেট ক্লাবের আশরাফ হোসেন মামুন, ময়েজ উদ্দিন, জুবেদ আহমদ, সাইফুল ইসলাম, জায়েদ আহমদ, মাহজারুল ইসলাম, মইনুল ইসলাম, হাসান আহমদ এবং 
স্পেন বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আফাজ জনি, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, কোষাধ্যক্ষ ফয়জুল হক রানা, প্রচার সম্পাদক এম লায়েবুর রহমান উপস্থিত ছিলেন। 

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget