শাহ জালাল জামে মসজিদ পরিচালনা কমিটির সৌজন্যে ইফতার মাহফিল সম্পন্ন

আফাজ জনিঃ বার্সেলোনার শাহ জালাল জামে মসজিদ প্রতিষ্ঠার পর থেকে মসজিদ পরিচালনা কমিটি এবং মুসল্লীদের সহযোগীতায় দৈনন্দিন নামাজের পাশাপাশি, ঈদের জামাত, প্রবাসী মৃতব্যাক্তির জানাজ নামাজ, ছাত্র-ছাত্রীদের বাৎসরিক শিক্ষা কোর্স সহ ধর্মীয় যাবতীয় উৎসব পালন করে আসছে। বিশেষ করে প্রতি রমজানে আল্লাহ নৈকট্ট লাভের আশায় বার্সেলোনায় বসবাসরত বিভিন্ন পরিবার এবং সামাজিক ও রাজনৈতিক সংগঠন প্রতিদিনই মসজিদের মুসল্লীদের ইফতার করিয়ে থাকেন, পাশাপাশি মসজিদ পরিচালনা কমিটি তাঁদের নিজেদের জন্য রমজানের একদিন নির্দ্রিষ্ট রাখেন মুসল্লীসহ কমিউনিটি ব্যাক্তিদের নিয়ে একদিন ইফতার করার জন্য। ধারাবাহিকতায় এ রমজানের  ২৭ তারিখ, মঙ্গলবার বিগত বছরের ন্যায় এবারও আয়োজন করে ইফতার ও দোয়া মাহফিলের।


পরিচালনা কমিটির এ ইফতার ও দোয়া মাহফিলে আউয়াল ইসলাম, সাব্বির আহমদ দুলাল, তাজুল ইসলাম, করিম উদ্দিন, মুকিত খান, নুরে জামাল খোকন, খালেদুর রহমান, কামাল আহমেদ, ওয়াজিজুর রহমান মুজিব, মাসুম আহমদ, খালেদ লিটন সহ বার্সেলোনায় বসবাসরত অনেক  মুসল্লী ছাড়াও স্পেন বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আফাজ জনি, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন এবং প্রচার সম্পাদক এম লায়েবুর রহমান  উপস্থিত ছিলেন। 

ইফতার পূর্বে শাহ জালাল জামে মসজিদের ইমাম হাফেজ মোওলানা ইসমাইল হোসেন এবং হাফেজ মোওলানা রাকিবুল হাসান পবিত্র কালাম পাঠ এবং দোয়া পরিচালনা করে বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করার পাশাপাশি সদ্য প্রয়াত মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হাজী মফিজুল ইসলামের  জন্যও বিশেষ মোনাজাত করেন। 

মসজিদ পরিচালনা কমিটির সভাপতি সুরুজ্জামান জামান, সহ-সভাপতি আব্দুল বাসিত কয়সর, সহ-সভাপতি আবু বকর, সদস্য আব্দুল জব্বার, সহ-সাধারণ সম্পাদক বনি হাহদার মান্না, অফিস সম্পাদক  ইকবাল আহমদ জোনায়েদ, সদস্য  লুৎফুর রহমান সুমন,  আব্দুল জব্বার,  এলাইস মিয়া উপস্থিত ছিলেন।

পরিচালনা কমিটির সভাপতি সুরুজামান জামান উপস্থিতির ধন্যবাদ জ্ঞাপন করার পাশাপাশি মসজিদ পরিচালনা করতে সকলের আন্তরিক সাহায্য সহযোগিতা কামনা করেন।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget