এসোসিয়েশন কুলতুরাল দে সুনামগঞ্জ এন কাতালুনিয়ার ইফতার মাহফিল অনুষ্ঠিত


আফাজ জনিঃ পরস্পরের মধ্যে ভ্রাত্বিত্ব, সম্পৃতি রক্ষা এবং আল্লাহ্‌র নৈকট্য লাভের আশায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে বার্সেলোনার সর্ববৃহৎ আঞ্চলিক সংগঠন এসোসিয়েশন কুলতুরাল দে সুনামগঞ্জ এন কাতালুনিয়া গত ৯ই জুন বার্সেলোনার রামলা দেল রাভালের একটি রেষ্টূরেন্টে আয়োজন করা হয় এ অনুষ্ঠান। মাহফিলে সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি মনোয়ার পাশা, পরিচালনা করেন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম আবির। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দকে ধন্যবাদসহ শুভেচ্ছা জানান এসোসিয়েশন কুলতুরাল দে সুনামগঞ্জ এন কাতালুনিয়া সহ-সভাপতি মোঃ হারুন মিয়া। ধর্ম বিষয়ক সম্পাদক ইসরাক ইসলামের পবিত্র কোরআন  তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা।


ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ আকর্ষন হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত অতিথি মুফাস্সির মাওলানা জনাব জুনায়েদ আল-হাবিব। তিনি ইফতার পূর্ব আলোচনায় রমজানের তাৎপর্য নিয়ে উপস্থিতির উদ্দেশে বিশেষ বয়ান পেশ করেন।

সংগঠনের অন্যানের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক কামাল মিয়া, সহকারি কোষাধক্ষ্য নজরুল ইসলাম ছাড়াও আবু ইউসুফ, আঃ হান্নান, ব্দুল হাই, ছুরত খাঁন, সোবহান মিয়া, লেবু মিয়া, দারা চৌধূরী, আব্দুল গনি, এলাইছ মিয়ানাজমুল হুসাইন, আব্দুল মতিন প্রমূখ।

কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন  আবুল কালাম আজাদ, মাহারুল ইসলাম মিন্টু,  রফিক মিয়া, শামীম হাওলাদার, জাহাঙ্গীর আলম, আব্দুল কাদির, আনোয়ার চৌঃ, মনিরুজ্জামান সোহেল, আবুল কালাম, গিয়াস উদ্দীন, আব্দুল আজিজ, নূরুল ইসলাম, শফিকুর রহমান, শফিক খাঁন, মহিবুল হাসান খান কয়েশ, ওয়াহিদুল ইসলাম হালিম, আলাউদ্দিন মিয়া, সৈয়দ জুয়েল,  এ আর লিটু, বেলাল উদ্দীন, মঈনুল ইসলাম, আমিন উদ্দিন(রফিক) ইকবাল হুসাইন, আলী আহমদ প্রমূখ।
উল্লেক্ষ্য, আঞ্চলিক সংগঠন হিসেবে এসোসিয়েশন কুলতুরাল দে সুনামগঞ্জ এন কাতালুনিয়াই প্রথম এসোসিয়েশন যারা নির্বাচনের মাধ্যমে তাদের কমিটি গঠন করে

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget