এম এম সি ৯৯ চ্যারেটি অরগানাইজেশনের পক্ষথেকে এতিম ও অসহায় শিশুদের মধ্যে ইফতার ও ঈদ সামগ্রি বিতরণ

সিলেট প্রতিনিধিঃ সিলেট ঐতিহ্যবাহী মদন মোহন কলেজের ১৯৯৯ ব্যাচের যুক্তরাজ্য, আমেরিকা ও বাংলাদেশ সহ গঠিত এম এম সি ৯৯ চ্যারেটি অরগানাইজেশনের পক্ষথেকে গত ২৯ মে, ১২ই রামাদ্বান সিলেট জামেয়া আবু হুরায়রা (রাঃ) আল ইসলামিয়া দারুল হাদিস মাদ্রাসায় এতিম ও অসহায় শিশুদের মধ্যে ইফতার ও ঈদ সামগ্রি বিতরণ করা হয়েছে।

  বিতরণের সময় উক্ত ইউনিয়নের জনপ্রতিনিধি, মাদ্রাসার শিক্ষক সহ এলাকার বিশিষ্টজনরা উপস্তিত ছিলেন। আর ও উপস্তিত ছিলেন চ্যারেটি অরগানাইজেশনের সদস্য মো শাহনেওয়াজ খান (শাকীল), সিদ্দিক আহমদ (খালেদ ), মো শাহিন আহমদ , মো রুবেল আহমদ, মো রিপন আহমদ,  মোঃ হাবিবুর রহমান, মোঃ তানবির আহমদ, মো  রুকন মিয়া, মোঃ মুবিন আহমদ, মোঃ সুমন আহমদ (আলমগীর)। অত্র মাদ্রাসার একশত এতিম ও অসহায় শিশুদের মধ্যে ইফতার ও ঈদ সামগ্রি বিতরণ করা হয়। 
উল্লেখ্য, এই অরগানাইজেশনের সদস্যরা হলেন মোঃ তৈয়বুর  রহমান (হুমায়ুন), মোঃ শাজাহান, মোঃ রাসেল আহমদ, মোঃ হুমায়ুন আহমদ , মোঃ নেওয়াজ আহমদ, মোঃ বদরুল ইসলাম, শেখ মোঃ মামুন আহমদ, একলিমুর রাজা চৌধুরী, মো মুরাদ আহমদ, এম মাহবুব আলম, মো সুয়েব আহমদ, মোঃ শায়মন, রাজিব আহমদ, মোঃ সাদী, শাহনেওয়াজ আহমদ (শাকীল), সিদ্দিক আহমদ (খালেদ) মোঃ শাহিন আহমদ, বদরুল ইসলাম (২), মো আফজাল হোসেন, মোঃ কাউছার আহমদ, মোঃ শাহরিয়ার আহমদ, মোঃ সুমন আহমদ (আলমগীর), মিরজা হাফিজ বেগ, মোঃ রুবেল আহমদ, দিলওয়ার হোসেন (রাসেদ), মোঃ আখলাক হোসেন, মোঃ আতিক আহমদ, হাবিবুর রহমান, গালিব আহমদ, তানবির আহমদ, মোসাদ্দেক হোসেন, মোঃ মুবিন আহমদ, মোঃ কাদির মিয়া, রিপন আহমদ, মোঃ জাকারিয়া এনাম, মুমিন খান, রুকন আহমদ, মোঃ তোফায়েল আহমদ, মোঃ ইকবাল ফরহাদ, মোঃ ফারহান, তুহিন, এস এ রহমান, দিপক দেব।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget