তারুন্যের সংগঠন ভয়েজ অব বার্সেলোনা’র ইফতার।


লায়েবুর রহমানঃ বার্সেলোনার বিভিন্ন অন্যায়, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদে আমাদের পাশে রাখবেন, আমরাও আপনাদের পাশে আছি সবসময়। কথাগুলো বলেন ভয়েজ অব বার্সেলোনা আয়োজিত ইফতার মাহফিলে সভাপতি ফয়সল আহমদ।
সংগঠনটি প্রতিষ্ঠার সময়কাল খুব কম হলেও আলোচনায় ছিল সবার মুখে মূখে। গত বছরের ধারাবাহিকতায় এবারও তারা আয়োজন করে ইফতার মাহফিলের। ২৭শে মে বার্সেলোনার রাভালের হিমালয় রেষ্টুরেন্টে আয়োজিত হয় এ ইফতার মাহফিল। ভয়েস অব বার্সেলোনার সাধারণ সম্পাদক এ আর লিটুর সঞ্চালনায় এবং ফয়সল আহমেদের সভাপতিত্ব উপস্থিত থেকে ইফতারে অংশগ্রহন করেন বার্সেলোনায় বসবাসরত প্রবাসী বাংলাদশীরা।


এ সময় অণ্যানের মধ্যে উপস্থিত ছিলেন শাহ আলম স্বাধীন, শফিউল আলম শফি, মনোয়ার পাশা, আবুল কালাম, কামরুল ইসলাম, কাজি আমির হোসেন আমু, মোঃ মহিবুল হাঁসান খান কয়েশ, অহিদুল ইসলাম হালিম, সেলিম আহমদ লালন, মোঃ সালাহ উদ্দিন, ইসমাইল হোসাইন রায়হান, রফিক আহমেদ, মুকিত খান, মাসুম আহমেদ, মামুন রহমান, হাবিবুল্লাহ আনিস, গিয়াস উদ্দিন,  জাহাঙ্গীর আলম, আজমান আলী, স্পেন বাংলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক আফাজ জনি প্রমূখ।

ভয়েস অব বার্সেলোনার উপদেষ্ঠা হোসেন আহমদ সুমন, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ জুয়েল হোসেন,  সহ-সভাপতি মোহন রহমান, সাংগঠনিক সম্পাদক জুবেদ আহমদ, আনহার মিয়া, লিমন আহমদ বিজয়, সাইফুল ইসলাম, মুকিত এইস এস, মোক্তার হোসেন, সাজেদ আহমদ, মুরাদ আহমেদ, মোঃ সুয়েট আহমেদ, শাহিন, নাজমুল, কিবরিয়া, হিমেল, শাকিল মাহমুদ, জামিল আহমদ সুমন উপস্থিত ছিলেন।
ইফতার পূর্ববর্তী সময় বিশ্বউম্মার শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন লতিফিয়া ফুলতলী জামে মসজিদের ইমাম আব্দুল জলিল।

ইফতার মাহফিলে উপ্সথিত থাকায় প্রবাসী বাংলাদেশীদের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনের সাধারণ সম্পাদক এ আর লিটু।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget