মাদ্রিদে যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী সংবর্ধিত


কবির আল মাহমুদ , মাদ্রিদ : গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের উদ্যোগে মাদ্রিদে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রাজনীতিবিদ ও যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী রাজধানী মাদ্রিদে আগমন উপলক্ষ্যে সংবর্ধনা সভার আয়োজন করা হয়। গতকাল বৃহস্পতিবার (৫ এপ্রিল ) মাদ্রিদের বাংলা টাউন রেস্টুরেন্টে এই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।সভায় সভাপতিত্ব করেন গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি লুৎফুর রহমান।
গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ইসলাম উদ্দিন পংকির ও আবু জাফর রাসেলের যৌথ সঞ্চালনায় বক্তব্য দেন সংবর্ধিত অতিথি আনোয়ারুজ্জামান চৌধুরী ,যুক্তরাজ্য যুবলীগ সভাপতি মনিরুজ্জামান মধু,বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর ,শাহজালাল লতিফিয়া ফুলতলী মসজিদের পরিচালক মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক ,গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা আব্দুল মুজাক্কির, শ্যামল তালুকদার ,নাজু ইসলাম ,শেখ আব্দুর রহমান ,আহমেদ আসাদুর রহমান সাদ ,ফয়সাল ইসলাম,ইফতেখার আলম প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা সংবধিৃত অতিথি আনোয়ারুজ্জামান চৌধুরীর সমাজসেবা ও রাজনৈতিক সততার ভূয়শী প্রশংসা করে বলেন, আনোয়ারুজ্জামান চৌধুরীকে ভবিষ্যতে সিলেটের এমপি হিসেবে দেখতে চাই। বক্তারা সবাই তাদের বক্তব্যে আনোয়ারুজ্জামান চৌধুরীকে ধন্যবাদ জানিয়ে বলেন, অতীতের ধারাবাহিকতা বজায় রেখে আগামীতেও সিলেটের উন্নয়নে ও মানুষের কল্যাণে আরও বলিস্ট ভূমিকা রাখার জন্য সংবর্ধিত অতিথির প্রতি আহ্বান জানান।
সংবর্ধিত অতিথি আনোয়ারুজ্জামান চৌধুরী তার সম্মানে এই আয়োজনের জন্য গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে এবং উপস্থিত সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে প্রবাসীদের দাবী দাওয়ার প্রতি একাত্মতা ঘোষনা করে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসীদের প্রতি সর্বদা আন্তরিক আপনাদের প্রতিটি কর্মকান্ড সম্পর্কে তিনি অবগত রয়েছেন বলে অভিমত ব্যক্ত করে বলেন, বর্তমান সরকার বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিরলমভাবে কাজ করে চলছে- ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে ভিশন টুয়েন্টি ওয়ান বাস্তবায়নে প্রবাসীদের আরও সহযোগিতা করার আহ্বান জানান। তিনি আরো বলেন ,আমাদের মতের অমিল থাকতে পারে কিন্তু প্রবাসে সবাই ঐক্যবদ্ধ ভাবে দেশের জন্য কাজ করতে হবে।তিনি সরকারের বিভিন্ন উন্নয়নের পদক্ষেপ তুলে ধরে প্রবাসের মাটিতে বাংলাদেশের উজ্জল ভাবমুর্তি ও প্রজেটিভ দিক তুলে ধরার প্রতি আহ্বানসহ প্রবাসীদের বাংলাদেশে বিনিয়োগ করারও আহ্বান জানান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আহমেদ আসাদুর রহমান সাদ । স্বাগত বক্তব্য দেন আবু জাফর রাসেল।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget