আজ কোথায় খালেদা জিয়া : শেখ হাসিনা

জনপ্রিয় অনলাইন : দুর্নীতির দায়ে খালেদা জিয়ার কারাদণ্ড হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষের ওপর অত্যাচার করলে তার বিচার এমনই হয়।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এ ছাড়া তারেক রহমানসহ এই মামলার বাকি ৫ আসামিকে ১০ বছর কারাদণ্ড ও ২ কোটি টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে ওই রায়ের পরপরই খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হয়। এর কিছুক্ষণ পর বরিশালে জনসভায় শেখ হাসিনা বলেন, আজকে তিনি কোথায়?
তিনি বলেন, ওই খালেদা জিয়া তার অফিসে বসে বলল, আওয়ামী লীগ সরকার উৎখাত না করে সে ঘরে ফিরবে না। আগুন দিয়ে প্রায় সাড়ে তিন হাজার গাড়ি পুড়াল। পাঁচশর কাছাকাছি মানুষকে ২০১৩, ১৪, ১৫তে পুড়িয়ে হত্যা করেছে। তিন হাজারের ওপর মানুষকে পুড়িয়ে আহত করেছে। আর লুটপাট দুর্নীতি।
মানুষের ওপর অত্যাচার করলে আল্লাহর আরশও কেঁপে যায় মন্তব্য করে শেখ হাসিনা বলেন, যারা মানুষকে পুড়িয়ে হত্যা করেছে, তার বিচার এমনিই হয়। সেই বিচারই হচ্ছে।
এসময় তিনি আরও বলেন, আমি নির্বাচিত হয়ে আপনাদের জন্য কাজ করতে চাই। তাই আপনারা হাত তুলো ওয়াদা করেন আমাকে আবারও ভোট দেবেন। উপস্থিত জনতাও তখন হাত তুলে তার আহ্বানে সাড়া দেন।
যুদ্ধাপরাধের বিচারের কথা উল্লেখ করে শেখ হাসিনা বলেন, বলেছিলাম, যুদ্ধাপরাধীদের বিচার করব। যুদ্ধাপরাধীদের বিচার আল্লাহর রহমতে করেছি।

বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা হত্যার বিচারের কথা তুলে ধরে তিনি বলেন, অন্যায়কে আমরা প্রশ্রয় দেই না।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget