বিয়ানীবাজারে দারুস সালাম ফাউন্ডেশনের বৃত্তি বিতরণ ও দুয়া মাহফিল প্রবাসী মন্জুরুস সামাদ চৌধুরী মামুনকে সংবর্ধনা প্রদান

কবির আল মাহমুদ,মাদ্রিদ: বিয়ানীবাজার উপজেলার অালীনগর ইউনিয়ন অডিটরিয়ামে গত শনিবার সকাল ১১টায় দারুস সালাম ফাউন্ডেশনের বৃত্তি বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এতে সভাপতিত্ব করেন দারুস সালাম ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মাদ আপ্তার উদ্দিন। ফাউন্ডেশনের সদ্য সচিব জায়েদ আহমদ এর সঞ্চালনায় অয়োজিত বৃত্তি বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি (ইউকে) এর সভাপতি মঞ্জুরুস সামাদ চৌধুরী মামুন। প্রধান বক্তা ছিলেন ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন।
মোয়াজ মোহাম্মদ আবেদীন এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আজাদ চৌধুরী একাডেমীর প্রতিষ্টাতা এ.কে আজাদ চৌধুরী, আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য এম. মনিরুজ্জামান মনির, আজাদ চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী, আজাদ চৌধুরী একাডেমীর প্রধান শিক্ষক খায়রুল বাশার চৌধুরী আহবান, ইউপি সদস্য ও দারুস সালাম ফাউন্ডেশনের উপদেষ্টা মামুন আহমদ, বিশিষ্ট সমাজ সেবক আহমেদুর রহমান খান হিনুু, আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও ফাউন্ডেশনের উপদেষ্টা আব্দুল কাদির,আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও উপদেষ্টা এনামুল হক এসাম, সৈয়দ মোয়াজ্জেম হোসেন।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন , দারুস সালাম ফাউন্ডেশনের সদস্য আশরাফ উজ জামান আকাশ। দারুস সালাম ফাউন্ডেশনের বৃত্তি বিতরণ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, শেওলা ইউনিয়ন পরিষদের সচিব আবুল কাশেম দুলাল, ফুলমলিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিলাল আহমদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য জাহাঙ্গির আলম চৌধুরী জাবেদ, জাতীয় তরুণ সংঘ বিয়ানীবাজার উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুর রহমান, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক খন্দকার মোঃ বদরুল আলম, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ক্রিয়া বিষয়ক সম্পাদক মোঃ রুবেল আহমদ, উত্তর ভাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাওসার আহমদ, মাস্টার নজরুল ইসলাম সহ আরো অনেকে। উক্ত বৃত্তি বিতরণ অনুষ্টান শেষে প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি (ইউকে) সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্বাসউজ জামান এর পিতা মরহুম নুর উজ জামান এর সপ্তম মৃত্যু বার্ষীকিতে মরহুমের আত্মার মাগফেরাত ও সকলের কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন মৌলানা ওবায়দুল্লাহ জহির। অনুষ্ঠানে আলীনগর ইউনিয়নে একটি কারিগরি কলেজ প্রতিষ্ঠার ঘোষণা এবং সমাজ সেবা ও শিক্ষার উন্নয়নে অবদানের স্বীকৃতি হিসেবে মন্জুরুস সামাদ চৌধুরী মামুনকে দারুস-সালাম ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধনাও একটি সম্মাননা ক্রেস্ট উপহার দেয়া হয়।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget