গয়েশ্বর চন্দ্র রায় আটক

জনপ্রিয় অনলাইন : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাত ১০টার দিকে দলের চেয়ারপারস খালেদা জিয়ার কার্যালয় থেকে বের হওয়ার পর তাকে পুলিশ প্লাজার সামনে থেকে  আটক করা হয়। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার এই দাবি করেন।

এদিকে পুলিশের একজন কর্মকর্তা বলেছেন, গয়েশ্বর চন্দ্র রায়কে আটক করা হয়েছে। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার জানান, মঙ্গলবার গয়েশ্বর চন্দ্র রায়ের আটকের বিষয়ে রুহুল কবির রিজভী চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন।
রিজভী সংবাদ সম্মেলনে জানান, একজন রাজনীতিবিদকে এভাবে রাস্তা থেকে তুলে নেওয়ার যাওয়ার ঘটনা সভ্য রাষ্ট্রে নজিরবিহীন। এটা সরকারের গভীর ষড়যন্ত্রের অংশ বিশেষ।
রিজভী এসময় জানান, এখনও আমরা জানি না, তিনি (গয়েশ্বর চন্দ্র রায়) কোথায় আছেন, কীভাবে আছেন? আমি দলের পক্ষ থেকে অবিলম্বে গয়েশ্বর চন্দ্র রায়কে তার দল ও পরিবারের কাছে ফেরত দেওয়ার দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে রিজভী অভিযোগ করেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর বাসায় তল্লাশি চালানো হচ্ছে। স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের ছেলেসহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতকে শান্তিনগরের বাসা থেকে পুলিশ তুলে নিয়ে গেছে।

এদিকে, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় নয়াপল্টন অফিসের আশেপাশে গোয়েন্দা পুলিশের সংখ্যা বেড়েছে। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব সেখানে অবস্থান করছেন। এছাড়া ঢাকা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আহসানের পল্লবীর বাসাও পুলিশ ঘিরে রেখেছে বলে জানা গেছে।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget