বার্সেলোনায় সাংবাদিক ও শিল্পীদের সৌজন্যে নৈশভোজ

মিরন নাজমুল : স্পেনের বার্সেলোনায় নতুন বছর উপলক্ষ্যে স্থানীয় প্রবাসী বাংলাদেশী সাংবাদিক ও সংগীত শিল্পীদের সৌজন্যে নৈশভোজ ও মতবিনিয়ম অনুষ্ঠিত হয়েছে।
গত ১২ জানুয়ারী শুক্রবার রাত নয়টায় স্থানীয় তাভেরনা গালিসা রেস্তোরাঁয় উক্ত নৈশভোজের আয়োজন করা হয়। অল ইউরোপিয়ান বাংলাদেশ এসেসিয়েশন (আয়েবার) এক্সিকিউটিভ মেম্বার ও বার্সেলোনার বাংলাদেশ সমিতির সাংগঠনিক সম্পাদক শফিক খানের আমন্ত্রণে স্থানীয় প্রবাসী বাংলাদেশী সাংবাদিক ও সংগীত শিল্পীবৃন্দ উপস্থিত ছিলেন। শফিক খান বলেন, প্রবাসের মাটিতে বিভিন্ন প্রতিকূল পরিস্থিতির ভেতরেও বাংলাদেশী প্রবাসী সাংবাদিক ও সংগীত শিল্পীরা বাংলাদেশী কমিউনিটির জন্য নিস্বার্থভাবে কাজ করে যান। তাই তাঁদের সম্মানার্থে এবং সাংবাদিক সমাজ ও শিল্পী সমাজের সাথে একটি সুন্দর ও বন্ধুসূলভ সমন্বয় ঘটানোর উদ্দেশ্যেই তিনি এই প্রীতিভোজের আয়োজন করেছেন।


উক্ত নৈশভোজে উপস্থিত ছিলেন স্পেন বাংলা প্রেসক্লাবের উপদেষ্টা ও একাত্তর টিভির ইউরোপ প্রতিনিধি নূরুল ওয়াহিদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টিভির স্পেন প্রতিনিধি আফাজ জনি, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও এস টিভির স্পেন প্রতিনিধি লোকমান হোসেন, প্রেসক্লাবের সদস্য ও জাগোনিউজ২৪ এর স্পেন প্রতিনিধি মিরন নাজমুল এবং প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও জনপ্রিয়২৪ এর বার্সেলোনা প্রতিনিধি লায়েবুর রহমান।
সংগীত শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন, বিউটি শীল, জিনাত শফিক, সুমি, মৌসুমি, বৈশালী, রাজু গাজী, ওয়াসী উদ্দিন, তন্ময়সহ স্থানীয় অন্যান্য সংগীত শিল্পী। উক্ত অনুষ্ঠানে প্রীতিভোজ শেষে নিজেদের মধ্যে গোলটেবিল আলোচনা অনুষ্ঠিত হয়।
আলোচনায় বক্তারা বাংলাদেশী কমিউনিটির উন্নয়নে বার্সেলোনার সাংবাদিক ও শিল্পীসমাজ একযোগে আরো সমন্বিত হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সবশেষে সম্মিলিতভাবে গান পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget