2017-01-15

বাহার উদ্দিন বকুল,জেদ্দা সৌদি আরব: গত ১৯শে জানুয়ারী জেদ্দায় একটি হোটেলে আয়োজিত বর্ষপূর্তি অনুষ্ঠানের শুরুতে কেক কেটে অনুষ্ঠানের সূচনা হয়।
এতে অংশগ্রহণ করেন জেদ্দা আরটিভি দর্শক ফোরাম সভাপতি,আলহাজ্জ আব্দুল মান্নান। জেদ্দা আরটিভি দর্শক ফোরাম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম পাভেল,আরটিভি জেদ্দা প্রতিনিধি হানিস সরকার উজ্জ্বল ও গাজী সাহেদ রতন এর পরিচালনায়,
প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেদ্দা প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ি ও রাজনীতিবিদ  এডভোকেট মাহমুদ হাসান শামিম । বিশেষ অতিথিগণের মধ্য ছিলেন, ইঞ্জিনিয়ার লেয়াকত,এম এ আজাদ চয়ন,ডাক্তার নুরুল ইসলাম,মীর মনিরুজ্জমান তফন,মোঃ সেলিম,আলমগির হোসেন,জাকারিয়া চৌধুরী,মামুন,জাহাঙ্গীর সরকার,মনোয়ার খান,আমজাদ হোসেন,সোহেল রানা,আসাদ হোসেন,আমিন খাদেম,ইমরান,আল আমিন,মহি উদ্দিন।
আলমগির হসেন আসাদ
,জামাল,সহ আরও অনেকে।
কর্মব্যাস্ততা শেষে প্রিয় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানাতে ছুটে আসেন বিভিন্ন শ্রেনী পেশার প্রবাসী বাংলাদেশী। এ সময় কেক কাটার পাশাপাশি প্রবাসীদের পছন্দের টেলিভিশন আরটিভির উত্তোরোত্তর সাফল্য কামনা করেন বিশেষ অতিথিগণ। আরটিভি দেশ এবং প্রবাসে সমান জনপ্রিয়। এই জনপ্রিয়তা ধরে রাখতে যারা প্রতিনিয়ত কাজ করছেন সেই কলাকুশলি ও এর সঙ্গে সম্পৃক্ত সকলকে প্রধান অতিথি শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
বাংলাদেশ থেকে টেলি-কনফারেন্সে শুভেচ্ছা বিনিময় করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুর রহমান এবং প্রধান বার্তা সম্পাদক লুৎফর রহমান।
সৌদিআরবের জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল ড. নজরুল ইসলাম ও কাউন্সিলর আজিজুর রহমান শুভেচ্ছা বার্তায় বলেন, আরটিভি প্রবাসী সংবাদ অত্যন্ত গুরুত্বের সঙ্গে প্রচার করে এবং তা ফেইসবুক পেইজেও নিয়মিত শেয়ার করে। আর এ কারনেই প্রবাসে আরটিভির জনপ্রিয়তা এতো বেশি। আরটিভির উত্তোরোত্তর সাফল্য কামনা করেন তিনি।

সেলিম আলম ,মাদ্রিদ : ডাফকো ভি আই পি গ্রুপ  বাংলাদেশের দারিদ্র ভিমোচন, কর্মসংস্থান সৃষ্টি এবং অসহায় মানুষের পাশে দাড়ানোর অঙ্গীকার নিয়ে কাজ করে যাবে,প্রবাসী বাংলাদেশী সহ বিভিন্ন দেশের কোম্পানীর জন্য এখনই বাংলাদেশে বিনিয়োগ করার উপযোক্ত সময়
ইউরোপ আমেরিকা সহ বিশ্বের বিভিন দেশে অবস্থানরত প্রবাসী ব্যবসায়ীদের নিয়ে গঠিত এ সংগঠনের ডিরেক্টরস বৃন্দ স্পেইন সফর উপলক্ষে তাদের সন্মানে গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা সভায় তারা এ কথা বলেন।
গত
 ১৫ই জানুয়ারী মাদ্রিদের স্থানীয় রেষ্টুরেন্টে অনুষ্টিত সভা গ্রেটার সিলেট এসোসিয়েনের কমিশনার কামরুজ্জামান সুন্দরের সভাপতিত্ত্বে এ সভা অনুষ্টিত হয় নিউ ইয়র্ক থেকে আগত মোহাম্মেদ মনসুর, ইউ কে থেকে নাসির উদ্দিন,আব্দুর রশিদ বাবুল,কামরান আলী এবং ফ্রান্স থেকে আগত অতিথি বৃন্দ এ অনুষ্টানে সংবর্ধীত হন
সচিব সিপার আহমেদ ও হুমায়ুন কবির রিগ্যানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন কমিশনার আব্দুল মুজাক্কির,গ্রেটার সিলেটের সাবেক উপদেষ্টা বিশিষ্ট ক্রীড়া সংগঠক জালাল আহমেদ,বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক মিনহাজুল আলম মামুন,আব্দুল কায়ুম সেলিম, খালিকুজ্জামান কামাল,সাইফুল আলম, আমিনুল হক লুতফুর, আব্দুল হামিদ সঞ্জু, ইসলাম উদ্দিন পঙ্কি, সাংবাদিক বকুল খান ,আবু জাফর রাসেল,সাইফুল ইসলাম লিটন,সায়াদ মিয়া, প্রবাসী শিল্পী সুহেল, আলম, সহ বিভিন্ন আঞ্চলিক সংগঠনের  সভাপতি,সেক্রেটারি সহ কমিউনিটি নেতৃবৃন্দ।
সংবর্ধীত অতিথিদের ফুলের তুড়াদিয়ে বরন করেন দক্ষিন সুরমা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইন স্পেনের নেতৃবৃন্দ এ সময় বিশিষ্ট ব্যক্তি বর্গের মধ্যে উপস্থিত ছিলেন আসাদুজ্জামা রাজ্জাক, আব্দুল কায়ুম মাসুক, নুর মিয়া,রিয়াজ উদ্দিন লুতফুর, ফয়জুর রহমান বড় ভাই,ফয়সল ইসলাম,হাবিব আলী, আব্দুল মুতাল্লিব বাবুল, আবুল কালাম , ফজির আলী নাদিম প্রমুখ।

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget