স্পেনের মাদ্রিদে টি-টেন ক্রিকেটের উদ্বোধন : প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্তোরিয়ান্সের জয়

কবির আল মাহমুদ,মাদ্রিদ : স্পেনের রাজধানী মাদ্রিদে বাংলাদেশ স্পোর্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত প্রথম কমিউনিটি কাপ টি টেন ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে । গত কাল মঙ্গলবার এই টুর্নামেন্টের উদ্বোধনী খেলা মাদ্রিদের অদূরে খেতাফে এলাকার এল ক্যাসেল মাঠে অনুষ্ঠিত হয়।
খেলায় এস টি স্পোটিং ক্লাবকে ৭ উইকেটে হারিয়ে জয়ী হয় নবাগত কুমিল্লা ভিক্তোরিয়ান্স। টস জিতে ব্যাটিংয়ে নেমে দ্বিতীয় ওভারেই হোঁচট খায় এস টি স্পোটিং ক্লাব। ৬ রান যোগ করতেই কুমিল্লার জনির প্রথম ওভারে হারায় মূলবান ১ উইকেট।
শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়েও দলীয় ক্যাপ্টেন রিপনের ২৫ ও শান্তর ২০ রানে ভর করে নির্ধারিত ১০ওভারে ৫ উইকেট হারিয়ে ৯৫ রান করে সংগ্রহ করে এস টি স্পোটিং ক্লাব। জবাবে কুমিল্লা ভিক্তোরিয়ান্স এর অধিনায়ক ফয়সাল হৃদয় এর ৩৫ ও সাদ্দামের ৩০ রানে ১৬ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় নবাগত কুমিল্লা ভিক্তোরিয়ান্স। খেলায় ম্যান অব দ্য ম্যাচ হন কুমিল্লা ভিক্তোরিয়ান্সের অধিনায়ক ফয়সাল হৃদয়। এ উপলক্ষে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ক্রীয়া সংগঠক আবু তাহের ।
প্রধান অতিথি ছিলেন স্পেনে একমাত্র বাংলাদেশী মানবাধিকার সংগঠন ভালিয়েন্তে বাংলার সভাপতি মোহাম্মাদ ফজলে এলাহী। এ সময় আরো উপস্থিত ছিলেন ব্যাবসায়ী ও সংগঠক নাহিদ আনোয়ারুল ,সাইফুল আলম মাসুম,সায়েক মিয়া ,শিপন আহমেদ রাহি ,কবির আল মাহমুদ ,তানিম মালিক ,শাহিনুর রাহমান ,আসলাম বক্সী পারেস ,ইকবাল আহমেদ ,আবু বক্কর তানিম ,খলিল আহমেদ প্রমুখ। আমন্ত্রিত অতিথিরা স্পেনে প্রবাসী বাংলাদেশিরা ক্রিকেটে যাতে আরো উন্নতি করতে পারে তার সব প্রকার সহযোগিতার আশ্বাস দেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জাবেদ ওহী ,জিহাদ অলি ,আবেদ আহমেদ ,রাসেল আহমেদ সহ আরো অনেকে। স্পেনে বাংলাদেশি বিভিন্ন কমিউনিটিগুলো এগিয়ে আসলে ফুটবলের দেশ স্পেনে ক্রিকেট খেলার মাধ্যমে বাংলাদেশকে চিনবে নতুনভাবে এমনটাই প্রত্যাশা আয়োজক ও খেলোয়াড়দের।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget