স্পেনে বাংলাদেশি এন.জিও সংগঠন ভালিয়েন্তে বাংলাকে মাদ্রিদ সিটি কর্পোরেশন কর্তৃক স্থায়ী অফিস প্রদান

কবির আল মাহমুদ ,মাদ্রিদ : স্পেনের রাজধানী মাদ্রিদে বাংলাদেশি এন.জিও সংগঠন ভালিয়েন্তে বাংলাকে মাদ্রিদ সিটি কর্পোরেশন এর পক্ষ থেকে একটি স্থায়ী অফিস প্রদান করা হয়েছে ।
গতকাল ৬ নভেম্বর সোমবার সন্ধ্যায় মাদ্রিদ সিটি কর্পোরেশন উর্ধতন নেতৃবৃন্দ ও প্রবাসী বাংলাদেশিদের উপস্থিতিতে নতুন এই অফিস এর আনুষ্ঠানিক শুভ উদ্বধোন করা হয়। এন.জিও সংগঠন ভালিয়েন্তে বাংলা প্রবাসী বাংলাদেশিদের নানা সুযোগ-সুবিধা,ও মানবাধিকার নিয়ে বিগত বছরগুলোতে কাজ করে আসার ধারাবাহিকতায় মাদ্রিদ সিটি কর্পোরেশন এই স্থায়ী অফিস প্রদান করা করল।
নতুন এই অফিস প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ভালিয়েন্তে বাংলার নেতৃবৃন্দ স্পেনে বাংলাদেশিদের নানা সুযোগ-সুবিধাসহ কল্যাণ করা এবং প্রবাসে বাঙালি চেতনাকে সমুন্নত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ ছাড়া দেশের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে কার্যকরী ভূমিকা রাখার পাশাপাশি স্পেন ও বাংলাদেশের মধ্যে সুনিবিড় সম্পর্ক স্থাপনে ভালিয়েন্তে বাংলার পক্ষ থেকে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
ভালিয়েন্তে বাংলার সভাপতি মোহাম্মদ ফজলে এলাহীর সভাপতিত্বে ও সংগঠনিক সম্পাদক রমিজ উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন মাদ্রিদ সিটি কর্পোরেশন এর ডেপুটি মেয়র ও সেন্ট্রো মাদ্রিদের প্রেসিডেন্ট খরখে গারসিয়া কাসতিয়ানো।শুভেচ্ছা বক্তব্য দেন ভালিয়েন্তে বাংলার আফরোজা খানম। বক্তব্য দেন ডিপার্টমেন্ট সার্ভিসিও সোসিয়াল মাদ্রিদ এর ব্যাবস্থাপক কারমেন কারমেন সেপেদা, রেড ইন্টার লাভাপিয়েস এর সভাপতি পেপা টরেস ,বাংলাদেশ অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি এনায়েতুল করিম তারেক , সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর, আবু জাফর রাসেল ,আইনজীবী তারেক হোসাইন , আবুল হাসেম মেম্বার ও আক্তার হোসেন প্রমুখ। অনুষ্টানে ফিতা কেটে নতুন এই অফিস এর আনুষ্ঠানিক শুভ উদ্বধোন করেন মাদ্রিদ সিটি কর্পোরেশন এর ডেপুটি মেয়র ও সেন্ট্রো মাদ্রিদের প্রেসিডেন্ট খরখে গারসিয়া কাসতিয়ানো উল্লেখ্য মাদ্রিদ প্রবাসীদের কল্যাণেমাদ্রিদ সিটি কর্পোরেশন এর পক্ষ থেকে একটি স্থায়ী অফিস প্রদান করায় উপস্থিত প্রবাসীরা আনন্দ প্রকাশ করেছেনএবং মিষ্টি বিতরন করেন।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget