মুলধারায় প্রবাসী বাঙ্গালী এফডিআর ক্লাবে সিডিসি

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ : মুলধারার ‘দ্যা ক্লিনটন ডেমোক্রেটিক ক্লাব এবং এফডিআর ডেমোক্রেটিক ক্লাবের বিশেষ যৌথ সভা গত ১৬ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় চ্যারেড কমিউনিটি সেন্টার ২১২-১২, ২৬ এভিনিউ, বেসাইড নিউইয়র্ক, এনওয়াই-১১৩৬০-তে অনুষ্টিত হয়।
 ছবিতে বাথেকে জাহাঙ্গীর কবির, সিনেটর টবি  এ্যান টাভিএসকী, কাউন্সিলম্যান পল এ ভ্যালন, হাকিকুল ইসলাম খোকন  ও দেলওয়ার মানিক ছবি : বাপসনিউজ।  
এফডিআর ডেমোক্রেটিক ক্লাবের প্রেসিডেন্ট ওয়ারেন   টায়বার    সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র কংগ্রেসের প্রভাবশালী কংগ্রেসম্যান টম সুয়াজি। বিশেষ অতিথি নিউইয়র্ক সিটি কাউন্সিল-১৯ ডিষ্ট্রিক এর কাউন্সিলম্যান পল এ ভ্যালন, নিউইয়র্ক ষ্টেট সিনেটর টবি  এ্যান টাভিএসকী । শুভেচ্ছা বক্তব্য রাখেন সিডিসি প্রেসিডেন্ট  চাক এপেক সভার প্রারম্ভে উপস্হিত  সবাইকে আন্তরিক শুভেচছা জানান।
  ছবিতে বাথেকে জাহাঙ্গীর কবির, দেলওয়ার মানিক, কংগ্রেসম্যান টম সুয়াজি ও হাকিকুল ইসলাম খোকনক  ছবি: বাপসনিউজ।   
এতে আমন্ত্রিত বাংলাদেশ কমিউনিটির প্রতিনিধি আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন,সাবেক ব্যাংকার ও কমিউনিটি এক্ট্রিভিষ্ট দেলওয়ার মানিক, সংগঠক ও
কমিউনিটি এক্ট্রিভিষ্ট জাহাঙ্গীর কবির ও সংগঠক ও কমিউনিটি এক্ট্রিভিষ্ট নাসির উদ্দিন। মূলধারার রাজনীতিক, সাংবাদিক, কবি, বিভিন্ন কমিউনিটি নেতৃবৃন্দসহ প্রায়  শতাধিত অতিথি উপস্থিত ছিলেন। বাংলাদেশ প্রতিনিধিদের মূলধারায় অংশ নেয়ার জন্য ধন্যবাদ জানান নেতৃবৃন্দ। শেষে নৈশ ভোজে সবাইকে আপ্যায়ন করা হয়। 

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget