সাইফুল আমিন,মাদ্রিদ থেকে : গত ৯ অক্টোবর রাত ১০ টায় মাদ্রিদের বাংলাটাউন রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন স্পেন বিএনপির আহবায়ক খোরশেদ আলম মজুমদার, যুগ্ম আহবায়ক সুহেল ভুইঞার সঞ্চহালনায়,প্রধান বক্তা হিবেসে উপস্থিত ছিলেন স্পেন বিএনপির আহবায়ক কমিঠির সদস্য সচিব রিয়াজ উদ্দিন লুৎফুর ।
 এছাড়া আরও বক্তব্য রাখেন সাবেক উপদেষ্টা বশির আহমেদ, যুগ্ম আহবায়ক মিল্টন ভুঁইয়া কচি। সাবেক সহ সাধারণ সম্পাদক আবু বকর। নাজমুল ইসলাম নাজু,কাজি জসিম,সানুর মিয়া সাদ,পলাস, দেলোয়ার, ইসমাইল সহ আরও অনেকে,
বক্তারা বলেন অবৈধ ফ্যাসিবাদী সরকার কর্তৃক সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন এর বিরুদ্বে গ্রেফতারী পরোয়ানা জারীর মাধ্যমে আরেকটি অবৈধ নির্বাচন করার চিন্তা ধারা করছে,খুনি হাসিনা সরকার এ রায়ের মাধ্যমে বিএনপি এবং দেশের জনগণ কে ধংসের খেলায় মেতে উঠেছে,কিন্তু বিএনপি তা কখনো বরদাস্ত করবেনা,বাংলার জনগন কে সাথে নিয়ে,খুনি হাসিনার দেশ ও বিএনপি বিরুধী চক্রান্ত সফল হতে দেবেনা, পড়ে দেশনেত্রী খালেদা জিয়া ও তারেক রহমান এর দির্ঘায়ু কামনা বিশেষ মোনাজাত করা হয়।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: