কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের মেধা মূল্যায়ন পুরস্কার বিতরণ

রুমান হাফিজ : কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের সদর ইউনিয়ন শাখার উদ্যোগে মেধা মূল্যায়ন পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। গত শুক্রবার বিকালে উপজেলার ছোটদেশ-নয়াবাজারে আয়োজিত এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অর্ধশত শিক্ষার্থীকে এ পুরস্কার প্রদান করা হয়।
বড়দেশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর উদ্দিনের সভাপতিত্বে ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শামসুল ইসলাম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলাকার সর্বজন শ্রদ্ধেও শিক্ষানূরাগী ব্যক্তিত্ব ও ছোটদেশ উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক জনাব হাফিজ মোহাম্মদ তাহির। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের প্রভাষক মোস্তফা কামাল।

কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের সদর ইউনিয়ন শাখার সভাপতি ইমাদুর রহমানের স্বাগত বক্তব্যের পর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কানাইঘাট কলেজের শিক্ষক রশিদ আহমেদ, ছোটদেশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শহীদুল ইসলাম, কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি শাবি শিক্ষার্থী আসিফ আযহার, সমাজসেবক আবু ইসহাক পান্না এবং জালাল উদ্দিন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সহ-সভাপতি নাজমুন নাহিদ, সাংগঠনিক সম্পাদক মিছবাউল হক চৌধুরী এবং অর্থ-সম্পাদক ইকবাল ফেরদৌস।


অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ শিক্ষা-দীক্ষা ও উন্নয়নে পিছিয়ে পড়া কানাইঘাট উপজেলাকে আলোকিত করে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নানা পরিকল্পনা ও মতামত তোলে ধরে বক্তব্য প্রদান করেন।
প্রাণবন্ত আলোচনা শেষে উপস্থিত পুরস্কার বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কারের বই ও সনদ তোলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। এছাড়াও অনুষ্ঠানে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের লোক-প্রশাসন বিভাগে সদ্য যোগদান করায় প্রভাষক মোস্তফা কামালকে কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের পক্ষ থেকে বিশেষ সংবর্ধনা প্রদান করা হয়।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget