জেদ্দার বৃহত্তর নোয়াখালী প্রবাসী কল্যাণ সমিতির, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহার উদ্দিন বকুল,জেদ্দা, সৌদি আরব : গত ২জুন শুক্রবার   জেদ্দার একটি হোটেলে বিশিষ্ট-জন ও সাধারণ নাগরিকদের নীয়ে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে বৃহত্তর নোয়াখালী প্রবাসী কল্যাণ সমিতি জেদ্দা।
ইফতারের আগে পবিত্র কোরান থেকে তেলোয়ত এবং সিয়াম সাধনার উপর রোজার গুরুত্ব, ফজিলত সহ রোজা কায়েম করার বিষয়ে কুরান ও হাদিসের আলোকে বয়ান রাখেন মাওলানা মোহাম্মদ মাশকুরুর রহমান।
অতঃপর প্রবাসী সমাজ এবং বাংলাদেশের সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। ইফতারের পর সংক্ষিপ্ত আলোচনা সভা হয়। এতে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মোহাম্মদ আক্কাস মিয়া।
সমিতির সাধারণ সম্পাদক আমির মোহাম্মদ ফিরোজ ও মোঃ সাহজান, এর যৌথ পরিচালনায়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেদ্দাস্থ কনস্যুলেটের কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন। বিশেষ অতিথিগণের মধ্যে ছিলেন, শ্রম কাউন্সিলর আমিনুল ইসলাম, প্রথম সচিব মোহাম্মদ কামরুজ্জামান, সোনালি ব্যাঙ্ক প্রতিনিধি সৈয়দ মঞ্জুরুল ইসলাম, সমিতির প্রধান পৃষ্ট পোষক, আলহাজ আব্দুল রহমান, আব্দুল মান্নান, নুরমোহাম্মদ ভুঁইয়া, প্রধান উপদেষ্টা এ,কে,এম শাহজাহান সীরাজী, শামীম চৌধুরী, বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আবুল কাশেম, শহিদ হোসেন পাটোয়ারি, এচ এম সেলিম রেজা, সাইফুল ইসলাম বাবুল, আবুল বাশার ইসলাম,
মোহাম্মদ আনোয়ার হোসেন, কাযিম উদ্দিন,বাহার উদ্দিন বাদল,মোহাম্মদ খায়রুল আলম চৌধুরী, এ,কে,এম শাহআলম, ওয়াজি উল্লাহ, আল মামুন শিপন,খোরশেদ আলম, রৌশন জামিল শিপু, জাকির হসেন,আবুল খায়ের ভুঁইয়া, কাশেম ভুঁইয়া, মোহাম্মদ আকরাম, মনির পাটোয়ারি, গাজি ওয়াজিউল্লাহ্‌, প্রকৌশলী লেয়াকত হোসেন, টিপু সুলতান, এম এ আজাদ চয়ন, প্রকৌশলী আশরাফ হোসেন বি এম হান্নান সহ বিভিন্য পেষার নেতৃব্রিন্দ উপস্থিত  ছিলেন।
প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্য বলেন, সামাজিক সংগঠন হেসাবে বৃহত্তর নোয়াখালী প্রবাসী কল্যাণ সমিতির যথেষ্ট সুনাম রয়েছে।কেবল প্রবাসে নয়, স্বদেশেও সমাজ সেবায় বিশেষ ভূমিকা রাখছে বিশেষ করে দুস্থ ও অসহায় মানুষের চিকিৎসা ও আর্থিকভাবে সহযোগিতার ক্ষেত্রে এ সংগঠনের নেতৃবৃন্দের আন্তরিকতা সাধুবাদযোগ্য। প্রবাসীদের নানাবিদ সমস্যায় বৃহত্তর নোয়াখালী প্রবাসী কল্যাণ সমিতির সেবা কার্যক্রম অভ্যাহত থাকবে এ আশাবাদ ব্যক্ত করেন ।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget