স্পেনে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এন কাতালোনিয়ার কমিটি গঠন কালাম সভাপতি, তুতি সম্পাদক, মোমিন কোষাধক্ষ্য, ফয়জুর সাংগঠনিক

লায়েবুর খাঁন :  স্পেনের পর্যটন নগরী বার্সেলোনায় বসবাসরত কুলাউড়াবাসীর একমাত্র সংগঠন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এন কাতালোনিয়ার নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

সংগঠনের কার্যকরি কমিটির মেয়াদ উত্তীর্ন হওয়াতে মের ১৪ তারিখ এক জরুরী সভা আয়োজন করে এবং সর্বসম্মতিক্রমে পূরাতন কমিটি বিলুপ্ত করা হয়। এ সময় পাঁচ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করে একটি কমিটির নাম ঘোষনা করা হয় যাতে উনাদের মাধ্যমে স্বল্প সময়ের মধ্যে একটই সুন্দর কমিটি ঘোষণা করা হয়। এরই প্রেক্ষিতে গত ২১শে মে আহবায়ক কমিটির প্রধান আব্দুল কাদিরের সভাপতিত্বে স্থানীয় একটি হলে কমিটি গঠনের উদ্দেশ্যে অনুষ্ঠিত হয় সভা। সভার আলোচনায় অন্যানের মধ্যে অংশগ্রহন করেন নজরুল ইসলাম, আবুল কালাম, শিপলু আহমদ নিয়াজী, তুতিউর রহমান, আফাজ জনি, আব্দুল আহাদ, আব্দুল মোক্তাদির মুক্তি, আব্দুল মোমিন, কাওসার হাসান, ফয়জুর রহমান, সালাম বুলবুল, ইসহাক আলী, মিঠু প্রমূখ।
উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সদ্য সাবেক সভাপতি নজরুল ইসলাম ২সদস্য বিশিষ্ট নগঠিত কমিটির নাম ঘোষনা করেন।কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এন কাতালোনিয়ার নব গঠিত কমিটির মধ্যে আছেন  সভাপতি আবুল কালাম, সিনিয়র সহসভাপতি শিপলু আহমেদ নিয়াজী,সহ সভাপতি আব্দুল মুক্তাদির মুক্তি,সাধারন সম্পাদক তুতিউর রহমান,যু্গ্ম সম্পাদক কাওসার হাসান,সহ সাধারন সম্পাদক আতিকুর রহমান লিটু,কোষাধক্ষ আব্দুল মোমিন,সহ কোষাধক্ষ রেজাউর রহমান রাজা,সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান,সহ সাংগঠনিক সম্পাদক জাহেদুর রহমান,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রূহল আমীন, সহ সাহিত্য ও সাংস্কৃতিক নজরুল ইসলাম,প্রচার সম্পাদক আব্দুস সালাম বুলবুল,সহ প্রচার সম্পাদক ইছাক আলী,ধর্ম বিষয়ক সম্পাদক এজাজুর রহমান রাসেল,ক্রীড়া সম্পাদক মিটু আহমেদ,সহ ক্রীড়া সম্পাদক চিনু মিয়া,মহিলা বিষয়ক সম্পাদীকা শারমিন আক্তার,সহ মহিলা বিষয়ক সম্পাদীকা মুন্নি আক্তার,কার্য নির্বাহী সদস্য আব্দুল কাদির,আফাজ জনি,আব্দুল আহাদ,আতাউর রহমান । উপদেষ্টা পরিষদে রয়েছেন নজরুল ইসলাম,আবুল কালাম ।

উক্ত সভায় নবগঠিত কমিটির উদ্যোগে আগামী ১৮ই জুন অভিষেক ও ইফতার মাহফিলের সিদ্ধান্ত গৃহিত হয় ।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget