শাবিপ্রবিতে কানাইঘাটের শিক্ষার্থীদের নবীনবরণ

এহসান ই এলাহী : শাবিপ্রবিতে অধ্যয়নরত কানাইঘাট উপজেলার শিক্ষার্থীদের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে উপজেলার নবীন শিক্ষার্থীদের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের উদ্বোধন করেন ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর ড. মোহাম্মদ আতিউল্লাহ। লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী বশির আহমদ রবিনের সভাপতিত্বে ও ইংরেজি বিভাগের শিক্ষার্থী আসিফ আযহারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আল মিজান। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শাবিপ্রবির আন্তর্জাতিক ভাষা ইন্সটিটিউটের পরিচালক প্রফেসর ড. হিমাদ্রী শেখর রায়। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শাহজাহান চৌধুরী, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক রোকয়া বেগম, কানাইঘাট অনলাইন প্রেসক্লাবের সভাপতি তাওহীদুল ইসলাম, সাংবাদিক আতিক সামী, গোয়াইনঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি ইকবাল আহমদ ও জকিগঞ্জ এসোসিয়েশনের প্রতিনিধি তানভীর আহমদ।

 অনুষ্ঠানের শুরুতে উপস্থিত প্রথম বর্ষের নবাগত শিক্ষার্থীদের পরিচয় পর্ব সম্পন্ন হয়। পরিচয় পর্ব শেষে কানাইঘাট উপজেলাকে আলোকিত করে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য রাখেন নবাগত শিক্ষার্থীরা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাস্টিয়ান ফোরামের, কানাইঘাট- এর সাধারণ সম্পাদক এহসান ই এলাহী ও সভাপতি দেলোয়ার হোসেন; ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী সায়েম ফরিদ ও ইংরেজি বিভাগের শিক্ষার্থী মিছবাউল হক চৌধুরী। বক্তারা কানাইঘাট উপজেলাকে শিক্ষা-দীক্ষায় আরও এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে নিজ নিজ মতামত ও পরিকল্পনা তুলে ধরেন। আলোচনা শেষে কানাইঘাটের নবাগত শিক্ষার্থীদের ফুল ও বই দিয়ে বরণ করে নেন উপস্থিত অতিথিবৃন্দ ও সিনিয়র শিক্ষার্থীবৃন্দ। 

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget