নিজের হাতে নৌকা চালিয়ে শুকুরের ব্যতিক্রমী প্রচারণা

সুফিয়ান আহমদ, বিয়ানীবাজার প্রতিনিধিঃ নিজেই নৌকা চালিয়ে নৌকা প্রতিকের জন্য ভোট চাইলেন বিয়ানীবাজার পৌরসভার প্রথম নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মোঃ আব্দুস শুকুর। গতকাল দুপুরে বিয়ানীবাজার পৌরশহরের  ৪নং ওয়ার্ডস্থ নয়াগ্রামের শোভাটিকরে  তিনি প্রচারণায় গিয়ে নিজের হাতেই তুলে নেন নৌকার বৈটা। নিজেই নৌকা চালিয়ে একপ্রান্ত থেকে আরেক প্রান্তের ভোটারদের কাছে চাইলেন ভোট। তাঁর সাথে ছিলেন স্থানীয় আওয়ামীলীগসহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। 

এদিকে নৌকা প্রতিকের মেয়র প্রার্থী শুকুরের নিজের হাতে নৌকা চালিয়ে ব্যতিক্রমী প্রচারণা বেশ উপভোগ করেছেন ভোটাররা। তারা তার নিজের হাতে এভাবে নৌকা চালানোর দৃশ্যটিও মুটোফোনে ধারণ করতে ভুল করেন নি।

অপরদিকে প্রতিক পাওয়ার আজ চতুর্থদিনেও ব্যাপক প্রাচারণা চালিয়েছেন মোঃ আব্দুস শুকুর। প্রচারণায় নেমে একজন তরুণ, সজ্জন ও কর্মদক্ষ ব্যক্তি হওয়ায় পৌরসভার তরুণ ভোটারসহ সর্বস্থরের জনতার কাছ থেকে পাচ্ছেন ব্যাপক সাড়া। যেদিকে যাচ্ছেন, সেদিকেই তাকে নিয়ে চলছে আলোচনা। ভোটারদের এমন আলোচনায় জয়ের ব্যাপারে আশাবাদী শুকুর বলেন, যেখানে যাচ্ছি সেখানে ব্যাপক সাড়া পাচ্ছি।  সর্বস্থরের ভোটাররা আমাকে কাছে টেনে নিচ্ছেন বিজয়ী করার জন্য আশ^াস দিচ্ছেন, সহযোগীতা করছেন। তাদের ভালোবাসায় আমি মুগ্ধ।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget