ব্রাজিলের প্রেমিকার সাথে বাংলাদেশী যুবকের বিয়ে

জনপ্রিয় অনলাইন : যত দুরেই হোক ছুটে আসে মনের টানে। ফেইস বুকে পরিচয় অতঃপর প্রেম। ব্রাজিল থেকে ক্ষনিকের জন্য ছুটে এলো প্রেমিকের বাড়ী রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজার।
এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক জনতা একনজর দেখার জন্য ভীড় জমায় ওই প্রেমিকের বাড়ীতে। জনতার ঢল নামার কারণে বুধবার সকালে বালিয়াকান্দি থেকে ঢাকার উদ্দেশ্যে চলে যান ব্রাজিল কন্যা। তারপরই অধরা। বৃহস্পতিবার দিন ভর চায়ের দোকান, প্রতিটি মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়ে ব্রাজিল কন্যার গল্প। এর সাথে বিয়ের নানা ধরনের গুঞ্জন ওঠে। আবার কক্সবাজার ভ্রমনের বিষয়টিও আসে। সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার রাতেই ব্রাজিল কন্যা জেইসার সাথে সঞ্জয়ের শুভ পরিনয় সম্পন্ন হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানিয়েছেন, উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর বাজারের মিষ্টি দোকানী বলাই ঘোষের ছেলে শ্যামলী পরিবহনের ঢাকা-কোলকাতা সার্ভিসের কর্মী সঞ্জয় ঘোষের সাথে ফেইসবুকে প্রেমের পরিনয়ের প্রেক্ষিতে তার বাড়ীতে ব্রাজিল থেকে ছুটে আসে জেইসা ওলিভেরিয়া সিলভার। গত ১এপ্রিল ব্রাজিল থেকে রওনা হলেও সোমবার রাত সাড়ে ৯টায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আসে। সেখানে আগে থেকেই অপেক্ষামান প্রেমিক সঞ্জয় ঘোষ তাকে নিয়ে গ্রামের বাড়ী জামালপুর বাজারে আসে। মঙ্গলবার সকাল থেকেই এ খবর ছড়িয়ে পড়লে এলাকার বিভিন্ন বয়সী নারী-পুরুষ একনজর দেখতে ওই বাড়ীতে ভীড় জমায়। উৎসুক জনতার ঢল নামে ওই প্রেমিকের বাড়ীতে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার এইচ এম রকিব হায়দারের সাথে দেখা করেন জেইসা ও তার প্রেমিক সঞ্জয় ঘোষ। তারা নিরাপত্তার জন্য আবেদন করেন।
প্রেমিক সঞ্জয় ঘোষ জানান, ফেইসবুকে তার সাথে ১৭ মাস পুর্বে ব্রাজিলের মিউনেশিয়াল এ্যাসিসটেন্ট জেইসা ওলিভেরিয়া সিলভার ফেন্ডস রিকুয়েস্ট পাঠায়। তাকে বন্ধু বানানোর পর দিন যতই যেতে থাকে তাদের দু,জনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক থেকে প্রেম পরিনয়ে গড়ায়। এক পর্যায়ে সে বাংলাদেশ সম্পর্কে জানতে এ দেশে আসতে চায়। তার অনুমতি পাওয়ার পর সোমবার রাতে তার বাড়ীতে আসে। সে বিয়ে করতে চাইলে সে বিয়ে করবে বলে প্রকাশ করেন। তার পরিবারের সদস্যদের কোন বাধা নেই। মানুষের ভীড় করার কারণে তাকে নিয়ে বুধবার দুপুরে ঢাকায় নিয়ে যায়। ১০ এপ্রিল ব্রাজিলে ফিরে যাবে জেইসা। তবে তার মুঠোফোনে একাধিকবার চেষ্টা করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।
ব্রাজিলের নাগরিক জেইসা ওলিভেরিয়া সিলভা জানান, সে সঞ্জয় ঘোষের সাথে পরিচয়ের সুত্রধরে এসেছে। সে বাংলাদেশকে খুব ভালো বাসে। বিয়ের বিষয়টি পরিবারের সাথে আলোচনা করেই করা হবে।
জামালপুর ইউনিয়নের চেয়ারম্যান ইউনুছ আলী সরদার জানান, বৃহস্পতিবার রাতে রাজধানী ঢাকার মিরপুর এলাকার সঞ্জয় ঘোষের জনৈক এক দাদুর বাসায় রাতে তাদের শুভ পরিনয় হয়েছে বলে তিনি জানতে পেরেছেন।
উপজেলা নির্বাহী অফিসার এইচ,এম রকিব হায়দার জানান, আমার নিকট নিরাপত্তা চেয়ে আবেদন করলে ওই সময়ই বালিয়াকান্দি থানায় পাঠানো হয়।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম ভুইঞা জানান, জামালপুরে থাকা কালে তাকে নিরাপত্তার জন্য পুলিশের একটি টিম সেখানে সার্বক্ষনিক রাখা হয়।
সঞ্জয় ঘোষের চাচা ব্যবসায়ী মনো ঘোষ জানান, বৃহস্পতিবার ঢাকায় তাদের শুভ পরিনয় হয়েছে। বিষয়টি সঞ্জয় ঘোষ তাদের নিশ্চিত করেছেন। আগামী ১০ এপ্রিল সঞ্জয় ঘোষকে সাথে নিয়েই ব্রাজিল যাবে তাদের নববধু জেইসা। তাদের পরিবার এবিয়েতে খুশি। সকলের নিকট নব দম্পত্তির জন্য আর্শিবাদ কামনা করেছেন।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget