'নেইমার মেসির সমপর্যায়ের; পারলে ওকে পিএসজিতে নিতাম'

জনপ্রিয় অনলাইন : বার্সেলোনা সুপারস্টার নেইমারকে দলে টানার জন্য অনেকবার চেষ্টা করেছে পিএসজি। তবে বার্সেলোনার কাছে হেরে যেতে হয়েছে তাদের।  ২০১৬ সালের অক্টোবরে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করেন এই ফরোয়ার্ড, যা শেষ হবে ২০২১ সালে। কিন্তু সেই হাহাকার এখনও কাজ করছে পিএসজির ইতালিয়ান মিডফিল্ডার মার্কো ভেরাত্তি। তাকে মেসির সমান বলে উল্লেখ করে তিনি বললেন, পারলে নেইমারকে পিএসজিতে চুক্তিবদ্ধ করতেন তিনি।

ব্রাজিল সুপারস্টারের এখন সুদিন চলছে। ক্যারিয়ারে ফর্মের তুঙ্গে রয়েছেন তিনি। চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় এখন পর্যন্ত ৩৮ ম্যাচ খেলে ১৫টি গোল করেছেন। এর মধ্যে ৪ টি গোল করেছেন চ্যাম্পিয়ন্স লিগে। আর কতজনকে দিয়ে গোল করিয়েছেন তা বলাই বাহুল্য।  তার এই পারফর্মেন্সে মুগ্ধ হয়ে ভেরাত্তি বলেছেন, "আমি যদি পিএসজির জন্য একজন খেলোয়াড় চুক্তিবদ্ধ করতে পারতাম, সেটা হতো নেইমার। সে এখনও তরুণ একজন খেলোয়াড় এবং বার্সার বিরুদ্ধে আমরা যে দুটি ম্যাচ খেলেছিলাম তাতে সে দারুণ ছিল। "


ফুটবল বিষয়ক একটি ওয়েবসাইটকে ভেরাত্তি আরও বলেছেন, নেইমার মেসির চাইতে কোনো অংশে কম নয়। তিনি মেসির সমপর্যায়ের। তার ভাষায়, "চলতি মৌসুমে সে সামনের দিকে দারুণ একটি ধাপ অতিক্রম করেছে। বর্তমানে সে মেসির সমপর্যায়ে আছে। কোনো সন্দেহ নেই যে, ভবিষ্যতে সে বড় মাপের একজন খেলোয়াড় হতে পারে। "

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget