কাতালোনিয়ায় ‘ভয়েস অব বার্সেলোনা’র আত্মপ্রকাশ

লায়েবুর খাঁনঃ সামাজিক দায়বদ্ধতা থেকে গতানুগতিক ধারার একটু বাহিরে গিয়ে নিজেদের হাঁসি কান্না ভাগাভাগি করার প্রত্যয়ে এক্য, বল এবং সংগ্রাম মূলমন্ত্রে আত্ম প্রকাশ করে কাতালোনিয়ার ভয়েস অব বার্সেলোনা
অনুষ্ঠানে মিলিত একঝাক যুবকের একই আওয়াজ; আমরা পদ-পদবি চাই না, আমরা একত্রে থেকে সমাজ গঠনে কাজ করে যেতে চাই। এপ্রিলের ২ তারিখে বার্সেলোনার একটি হলে অনুষ্ঠিত হয় ভয়েস অব বার্সেলোনার প্রস্তুতি সভা।
সভা পরিচালনা করেন উদীয়মান সংগঠন এ আর লিটু এবং সভাপতিত্বে ছিলেন সফল ব্যাবিসায়ী আমিন আলী রফিক। নবগঠিত এ সংগঠনের কার্যক্রম, দিক নির্দেশনা, সঠিক পথচলা এ বিষয়গুলো নিয়ে উপস্থিতির মধ্যে বক্তব্য রাখেন কমিউনিটি ব্যাক্তিত্ব হাসিবুর রহমান মিলন, আফাজ জনি, কাজী আমির হোসেন আমু, খালেদুর রহমান, খালেদ রফিক, নজরুল ইসলাম আবির, মিজানুর রহমান মিজান, কামরুজ্জামান ফটিক, সুমন আহমদ, আনিসুর রহমান বিজয়, মোঃ ফয়সল আহমদ, মোঃ আলী আকবর, বিধুভূষন দাস, আব্দুল মুকিত, জুয়েল আহমদ সৈয়দ, হুমায়ূন আহমদ প্রমূখ।
স্পেন বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আফাজ জনি সমাপনি বক্তব্যের পূর্বে সভাপতি-মোঃ ফয়সল আহমদ, সাধারণ সম্পাদক-এ আর লিটু, প্রচার সম্পাদক হিসেবে এম লায়েবুর রহমান এর নাম ঘোষনা করেন।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget