এম.ইলিয়াস আলী নিখোঁজের ৫বছর অতিবাহিত হওয়ায় সিলেট জেলাবিএনপির বিক্ষোভ সমাবেশ

লায়েবুর : কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক-সম্পাদক জাতীয় নেতা এম.ইলিয়াস আলী ও বিপ্লবী ছাত্রনেতা ইফতেখার আহমেদ দিনার, ছাত্রনেতা জুনেদের সন্ধান দাবীতে সিলেট জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ সিলেট দরগাহ গেইটস্থ সুলেমান হলে অনুষ্ঠিত হয়েছে!
সিলেট জেলা বিএনপির সাধারণ-সম্পাদক আলী আহমদের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেনঃ সিলেট জেলা বিএনপির সভাপতি জনাব আবুল কাহের শামীম, প্রধান_অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শামসুজ্জামান দুদু, ভাইস-প্রেসিডেন্ট, কেন্দ্রীয় বিএনপি, উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় বিএনপির সাংগঠনিক-সম্পাদক ডাঃ সাখাওয়াত হোসেন জীবন সহ সিলেট জেলা বিএনপির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ! বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে শামসুজ্জামান দুদু বলেন, ইলিয়াস আলী শুধু সিলেট বাসীর নেতা নয়, ইলিয়াস আলী জাতীয় নেতা, এজন্যেই অবৈধ সরকার তার জনপ্রিয়তায় ভীত হয়ে উনাকে গুম করে রেখেছে, অবিলম্বে ইলিয়াস আলী সহ সকল গুম হওয়া নেতাদের ফিরিয়ে দেওয়ার দাবী ও জানান তিনি ।


উল্লেখ্যঃ সিলেট জেলা বিএনপির সদস্য ও বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আহমেদ নূরুদ্দীন ও উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক বশির আহমদের নেতৃত্বে বিশ্বনাথ বিএনপির পক্ষে থেকে একটি ইলিয়াস সৈনিকের দল বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করে ।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget