মের্কেলের সঙ্গে হ্যান্ডশেক করলেন না ট্রাম্প

জনপ্রিয় অনলাইন : মত মিলছে না। তাই তোমার সঙ্গে আড়ি। মুখ দেখাদেখি বন্ধ। এমনধারা বালখিল্যপনা আমরা স্কুলে প্রায়ই করেছি। তবে হোয়াইট হাউজে বসে স্বয়ং মার্কিন প্রেসিডেন্ট এমন ছেলেমানুষি করছেন, ভাবতে পারেন? জার্মান চ্যান্সেলর আঙ্গেলা মের্কেলের সঙ্গে করমর্দন নিয়ে এমন কাণ্ডই ঘটিয়ে টুইটারে ট্রোলড হচ্ছেন ডোনাল্ড ট্রাম্প।


ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার পর গতকাল প্রথমবার হোয়াইট হাউজে আসেন জার্মান চ্যান্সেলর। দুজনের নিউজ কনফারেন্সের ভিডিও ছড়িয়ে পড়তেই টুইটারে ট্রোলড হতে থাকেন মার্কিন প্রেসিডেন্ট। ভিডিওয় দেখা যাচ্ছে, মার্কেলের কোনো বক্তব্যেই যে তিনি সায় দিচ্ছেন না, কিছুই তার পছন্দ হচ্ছে না, তা হাবভাবে বুঝিয়েই দিচ্ছেন ট্রাম্প। তিনি যে বেশ অপ্রস্তুত, বিরক্ত তাও ফুটে উঠছে মার্কিন প্রেসিডেন্টের মুখে। যেন বাড়িতে এসে হাজির হয়েছেন অবাঞ্ছিত কোনো অতিথি। এমনকী, সাক্ষাত্ শেষে চিত্রগ্রাহকদের অনুরোধে সৌজন্য করমর্দনও এড়িয়ে যান ট্রাম্প। এহেন আচরণ দেখে যত না কঠিন ভাষায় ট্রাম্পের সমালোচনা হচ্ছে, তার থেকে বেশি চলছে হাসি, ঠাট্টা, মশকরা। সোশ্যাল মিডিয়ায় চাইল্ডিশ বিহেভিয়ার-এর জন্য ট্রোলড হয়ে চলেছেন ট্রাম্প।
কেউ জর্জ বুশ, বারাক ওবামার সঙ্গে মার্কেলের করমর্দনের ছবি তুলে দিয়ে তুলনা টেনেছেন, কেউ বা হোয়াইট হাউজে আসা অন্য অতিথিদের সঙ্গে ট্রাম্পের করমর্দনের ছবি দিয়ে লিখেছেন, তবে কি আঙ্গেলা মের্কেলের মতো শক্তিশালী মহিলা তার নরম হাত মটকে দেবে বলে ভয় পেয়েছেন ট্রাম্প? কেউ বা গোটা বৈঠকেই ট্রাম্পের হাবভাব নিয়ে এঁকে ফেলেছেন কার্টুন।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget