সুফিয়ান আহমদ, বিয়ানীবাজার প্রতিনিধিঃ মাহা-বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল টুর্ণামেন্টের উদ্ধোধনী ম্যাচে বড়লেখা উপজেলার দক্ষিণভাগ ফুটবল একাডেমীর কাছে টাইব্রেকারে হেঁরে এই টুর্ণামেন্ট থেকে বিদায় নিলো আবাহনী ক্রীড়া চক্র বিয়ানীবাজার। খেলার প্রথমার্ধে দক্ষিভাগের অধিনায়ক জনির দুর্দান্ত শর্ট আবাহনীর গোলরক্ষককে বোঁকা বানিয়ে গোলপোষ্টের ভিতরে চলে যায়। যার ফলে এগিয়ে যায় দক্ষিণভাগ ফুটবল একাদশ। এরপর খেলার দ্বিতীয়ার্দ্ধে জাতীয় দলের সাবেক অধিনায়ক মামুনুলের গোলে সমতায় ফিরে আবাহনী ক্রীড়া চক্র। নির্ধারিত সময়ে কোন দল আর গোল না করতে পারায় খেলা গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে ৪-৩ গোলে আবাহনীকে হারিয়ে জয়লাভ করে দক্ষিণভাগ ফুটবল একাডেমী। আর টুর্ণামেন্টটি নকআউট পদ্ধতির হওয়ায় আয়োজিত এটুর্ণামেন্টে আর অংশগ্রহণ করতে পারবে না আবাহনী। আর এর মাধ্যমে ভঙ্গ হয়ে গেলো টুর্ণামেন্টের দ্বিতীয় রাউন্ডে আবাহনীর খেলার স্বপ্নও। আজকের খেলায় পরস্পরের মুখোমুখী হবে ইউ.কে ব্যাসিস ফুটবল টিম উপশহর,সিলেট বনাম বৈরাগীবাজার ক্রীড়া সংস্থা, বিয়ানীবাজার।

এদিকে উপজেলার ঐতিহ্যবাহী পিএইচজি হাই স্কুল মাঠে আয়োজিত মাহা-বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল টুর্ণামেন্ট উপলক্ষ্যে গতকাল বুধবার বিকেলে এর আনুষ্টানিক শুভ উদ্বোধন ঘোষণা করেন, টুর্ণামেন্টের পৃষ্টপোষক সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাফুফের নির্বাহী কমিটির সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম।

বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক রেফারী ইসলাম উদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হকের যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খাঁন, উপজেলা সহকারী (ভুমি) কর্মকর্তা মেহেদি হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী, উপজেলা অওয়ামীলীগের সভাপতি আব্দুল হাছিব মনিয়া, সহ-সভাপতি আব্দুল আহাদ কলা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল,প্রচার সম্পাদক হারুনুর রশীদ দিপু, শিক্ষামন্ত্রীর একান্ত সহকারী সচিব দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল কুদ্দুস টিটুসহ আরো অনেকে।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: