চলতি বছর এপ্রিলে সুইজারল্যান্ড বিএনপির সম্মেলন


নাঈম হাসান পাভেল, জেনেভা, সুইজারল্যান্ড থেকে :গামী ১৬ ই এপ্রিল ২০১৭ সুইজারল্যান্ড বি এন পি'র সম্মেলন অনুষ্ঠিত হবার তারিখ নির্ধারিত হয়েছে। সন্ন সম্মেলনের জন্য হাজী রফিকুল ইসলাম'কে প্রধান করে গঠন করা হয়েছে নির্বাচন কমিশন।
সুইজারল্যান্ডের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, জেনেভা বি এন পি'র বর্তমান সাধারন সম্পাদক মাহবুবুর রহমান সন্ন সুইজারল্যান্ড বিএনপির সম্মেলনে সাধারন সম্পাদক পদে ফরম সংগ্রহ করেছেন। সুইজারল্যান্ডে স্থানীয় সময় বুধবার সম্মেলনের জন্য গঠিত প্রধান নির্বাচন কমিশনার জনাব হাজী রফিকুল ইসলাম এর কাছ থেকে সাধারন সম্পাদক পদে জনাব মাহবুবুর রহমানের পক্ষে ফরম সংগ্রহ করেন জনাব তাজুল ইসলাম শামীম ও কুদরতে এলাহী টুকু। উল্লেখ্য, জেনেভা বিএনপি, একুশে উদযাপন পরিষদ সুইজারল্যান্ড, সুইস-বাংলা কালচারাল অ্যাসোসিয়েশন, বাংলা পাঠশালা সুইজারল্যান্ড, ইউরোপে প্রবাসী বাংলাদেশীদের সংগঠন (ইপিবিএ) সহ সুইজারল্যান্ডের সব ধরনের দেশীয় সাংস্কৃতিক সংগঠন ও দেশীয় সব ধরণের সাংস্কৃতিক কর্মকান্ডে সরব মাহবুবুর রহমান। সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন তিনি।
এছাড়াও,সভাপতি পদে আরো ফরম সংগ্রহ করেছেন, সুইজারল্যান্ড বিএনপির সাবেক সভাপতি, জনাব মিজানুর রহমান (জুরিখ), লিটন মিয়াজি (জুরিখ), কাওয়ার মিয়া (লুসান), নোয়ার শেখ (জুরিখ). এছাড়াও সাধারন সম্পাদক পদে রো ফরম সংগ্রহ করেছেন, কবির মোল্লা (জুরিখ), হুমায়ুন কবির (জুরিখ), মোঃ মাসুদ (জুরিখ) ১৬ ই এপ্রিলের সন্ন সম্মেলনে উপস্থিত থাকবেন বি এন পি'র জাতীয় নির্বাহী কমিটির ন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মহিদুর রহমান, সহ-ন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নোয়ার খোকন, মানবাধিকার বিষয়ক সম্পাদক ব্যারিস্টার বু সায়েমসহ সর্ব ইউরোপীয়ান বিএনপি নেতৃবৃন্দ ও ইউরোপের বিভিন্ন দেশের বিএনপি নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা রয়েছে।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget