আ.লীগ-বিএনপি কেউই আমাদের বন্ধু নয়: এরশাদ

জনপ্রিয় অনলাইন : প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেন, আওয়ামী লীগ, বিএনপি কেউই আমাদের বন্ধু নয়। এরা ক্ষমতায় থাকাকালে আমার প্রতি সুবিচার করেনি বরং অবিচার করেছে। এ দুদলের দ্বারা জনগণের মঙ্গল কখনই হবে না। এজন্য আগামী নির্বাচনে রংপুর বিভাগের ৩২টি আসনে জাতীয় পার্টির প্রার্থীকে জয়ী করলে আমরা জনগণকে রাষ্ট্রের ক্ষমতা উপহার দেবো।

শনিবার বিকালে জেলা পাবলিক লাইব্রেরি মাঠে রংপুর মহানগর জাতীয় পার্টির সম্মেলনে এসব কথা বলেন এরশাদ।
তিনি আরও বলেন, জাতীয় পার্টির সমর্থন দিয়ে ২১ বছর পর আওয়ামী লীগ ক্ষমতায় আসলো অথচ তারা আমার প্রতি সুবিচার করেনি। বরং আমার দল ভাঙা হলো আনোয়ার হোসেন মঞ্জুকে দিয়ে। মঞ্জু সাহেব জেপি নামে একটা দল গঠন করলেন। আমার এমপিদের কেনা হলো ১৪/১৫ কোটি টাকা দিয়ে। আমাকে কী দিয়েছে আওয়ামী লীগ। আমি তাদের কাছে পেয়েছি অবিচার আর অত্যাচার। ভালবাসা পাইনি, সুবিচার পাইনি। অথচ অন্ধকার কারাগার থেকে বিএনপিকে সমর্থন দিলে বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে পারতাম। তারপরও বিএনপিকে সমর্থন দেইনি বলে দাবি করেন এরশাদ।

সমাবেশে এরশাদ আগামী রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মহানগর সভাপতি মোস্তফাকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা করে জনগণের সঙ্গে তার পরিচয় করিয়ে দেন। পরে মোস্তফাকে সভাপতি, ইয়াসিরকে সাধারণ সম্পাদক করে মহানগর জাপার কমিটির ঘোষণা করেন এরশাদ। মহানগর জাপা সভাপতি মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক মাসুদ পারভেজ, প্রেসিডিয়াম সদস্য মেজর অব. খালেদ, রশিদ সরকার, হুইপ সলিম উদ্দিন এমপি, শওকত হোসেন চৌধুরী, জেলা জাপা সভাপতি মোফাজ্জল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক হোসেন মকবুল শাহারিয়ার।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget