সুফিয়ান আহমদ, বিয়ানীবাজার প্রতিনিধিঃ বিয়ানীবাজারের চাঞ্চল্যকর নিজু হত্যা মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত প্রধান আসামী উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জামাল হোসেন অবশেষে গ্রেফতার হলেন। গত ১৬ই মার্চ বৃহস্পতিবার দুপুরে সিলেটের আদালতপাড়া থেকে তাকে আটক করে র‌্যাব-০৯। তবে তাকে এখনো পুলিশের কাছে হস্তান্তর করা হয়নি বলে জানান বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। এদিকে জামাল হোসেনকে গ্রেফতারের খবরে সন্ধ্যার পর বিয়ানীবাজার পৌরশহরের এক বিক্ষোভ মিছিল করেছে জামাল হোসেনর অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীরা।

জানা যায়, ২০১৬ সালের ৩০ জানুয়ারি বিয়ানীবাজার পৌরশহরের দক্ষিণবাজারে সিএনজি স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে পরিবহন শ্রমিকের দুই পক্ষের সংঘর্ষে সবজি ব্যবসায়ী নিজু গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক সাবুল আহমদ বিয়ানীবাজার থানায় উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জামাল হোসেনকে প্রধান আসামী করে মামলা দায়ের করেন। জামাল হোসেনকে প্রধান আসামী করে মামলা দায়ের করেন নিজুর বাবাও।  ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন জামাল হোসেন।আলোচিত এ হত্যাকান্ডের ১৩জন আসামী বর্তমানে জামিনে রয়েছেন। সর্বশেষ উপজেলা ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম দুই মাস হাজতবাস শেষে উচ্চ আদালত থেকে অন্তবর্তী জামিন নিয়ে মুক্তি পান।

এদিকে গতকাল বৃহস্পতিবার নিজু হত্যা মামলার শুনানি ও অন্য আরেকটি মামলায় হাজির হওয়ার কথা ছিল জামাল হোসেনের। কিন্তু এর আগেই গোপন সংবাদের ভিত্তিতে তাকে সিলেট আদালতপাড়ার নির্দিষ্ট সীমানার বাইরে পেয়ে গ্রেফতার করে র‌্যাব-০৯। তবে এবিষয়ে কিছুই জানেন না বলে জানিয়ে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী জানান, জামাল হোসেন যদি গ্রেফতার হয়ে থাকেন, তাহলে নিশ্চয়ই র‌্যাবের হেফাজতে আছেন। এবিষয়ে তিনি কিছু জানেন না জানিয়ে বলেন, এখনো তাকে আমাদের কাছে হস্তান্তর করা হয় নি। অপরদিকে জামাল হোসেনকে গ্রেফতারের খবরে সন্ধ্যার পর বিয়ানীবাজার পৌরশহরের এক বিক্ষোভ মিছিল করেছে জামাল হোসেন’র অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীরা।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: