পর্তুগাল বিএনপির স্বাধীনতা দিবস উদযাপন

নাঈম হাসান পাভেল,লিসবন,পর্তুগাল থেকে : ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ৪৭ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করেছে বিএনপি পর্তুগাল শাখা।
এ উপলক্ষ্যে ২৬ শে মার্চ পর্তুগাল সময় রাত ৮টায় রাজধানী লিসবন সিটির ফুড গার্ডেন রেস্টুরেন্টে এক আলোচনা সভার আয়োজন করা হয়। পর্তুগাল বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম সিকদারের সভাপতিত্বে আলোচনা সভার সঞ্চালনায় ছিলেন পর্তুগাল বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইউসুফ তালুকদার। অনুষ্ঠানে অারো বক্তব্য রাখেন পর্তুগাল বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদক অামির সোহেল, মনজুরুল হোসেন জিন্নাহ, খালেদ অাহমেদ মিনহাজ, সাইফ অাহমেদ সুইট, সুমন অাহমেদ, সাইফুল হক, অাব্দুল ওয়াহিদ চৌধুরী পারভেজ। আলোচনা সভায় বক্তারা বলেন, জিয়াউর রহমানই স্বাধীনতার ঘোষক ও বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি।
আওয়ামী সরকার ইতিহাস বিকৃত করে প্রকৃত সত্য লুকোনোর অপচেষ্টায় লিপ্ত। তারা বলেন
, দেশে বাক‌স্বাধীনতা নেই, স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নেই। ভারতের সাথে লুকিয়ে প্রতিরক্ষা চুক্তি করে দেশে এখন নানান নাটক সাজানো হচ্ছে। বাংলাদেশ অাজ মুক্তি চায়। দিবস উদযাপনের আয়োজন সার্থক করায় আগত অতিথি, সাংবাদিক, কর্মী, সমর্থকদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান পর্তুগাল বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইউসুফ তালুকদার।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget