বার্সেলোনায় সুনামগঞ্জ অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত

মিরন নাজমুল : স্পেনের বার্সেলোনায় সুনামগঞ্জ প্রবাসীদের সংগঠন অ্যাসোসিয়েশন কুলতুরাল দে সুনামগঞ্জ এন কাতালোনিয়ার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।গত রোববার অনুষ্ঠিতব্য এ নির্বাচনে সভাপতি পদে মনোয়ার পাশা, সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম আবির, সাংগঠনিক সম্পাদক পদে কামাল মিয়া ও অর্থ সম্পাদক পদে আশিদুর রহমান নির্বাচিত হয়েছেন।

বার্সেলোনার রিয়োখা রেস্টুরেন্টে স্থানীয় সময় সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত  ভোটগ্রহণ চলে। সংগঠনের নির্বাচন পরিচালনা পর্ষদের তত্ত্বাবধানে পরিচালিত নির্বাচনের জন্য স্পেনের কাতালুনিয়ার মোট ৫০৬ জন ভোটারের নাম হালনাগাদ করা হয়।
এর মধ্যে ৩৫৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। কমিউনিটির বিভিন্ন নেতা ও সাংবাদিকদের পর্যবেক্ষণে অনুষ্ঠিত নির্বাচনে সন্ধ্যা ৭টা থেকে ভোট গণনা শুরু হয় এবং রাত ৯টায় নির্বাচন পরিচালনা পর্ষদের প্রধান ইউসুফ মিয়া বিজয়ীদের নাম ঘোষণা করেন।
এ নির্বাচনে মনোয়ার, হারুন, স্বপন, নজরুল এবং কবির, আবির, কামাল, আশিদুর দুটি পৃথক প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করে।
সভাপতি পদে মনোয়ার পাশা
গোলাপ ফুল প্রতীক নিয়ে ১৭১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কবির উদ্দিন চেয়ার প্রতীক নিয়ে ১৬৯ ভোট পান। সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম আবির বাইসাইকেল প্রতীক নিয়ে ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হারুন রশিদ
আনারস প্রতীক নিয়ে ১৬৫ ভোট পান। সাংগঠনিক সম্পাদক পদে কামাল মিয়া আম প্রতীক নিয়ে ১৮১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবদুল রকিব স্বপন দেয়ালঘড়ি প্রতীক নিয়ে ১৬১ ভোট পান।
অর্থ সম্পাদক পদে আশিদুর রহমান
মই প্রতীক নিয়ে  ১৯০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নজরুল ইসলাম মোবাইল প্রতীক নিয়ে ১৫০ ভোট পেয়েছেন। 

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget