কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের উদ্যোগে এমসি কলেজে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত

ইমদাদুর রহমান ইমদাদ,সিলেটঃ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রবিবার কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের উদ্যোগে সিলেটের এম.সি. কলেজে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
আতিয়া ট্রাভেলস এর সহযোগীতায় সকাল ৯ টা থেকে বিকাল ২ টা পর্যন্ত এম.সি.কলেজের ছাত্র মিলনায়তনে পরিচালিত এ ক্যাম্পের উদ্ভোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক তুতিউর রহমান, ইংরেজি বিভাগের চেয়ারম্যান ড. আফরোজা খানম, প্রাণীবিদ্যা বিভাগের প্রধান গণেশ চন্দ্র দাশ, দর্শন বিভাগের প্রধান সালেহ রুনু, হোস্টেল সুপার জামাল উদ্দিন এবং শিক্ষক আবুল আনাম রিয়াজ, আলমগীর হোসেন, তারেক আবু মূসা, আশিরুল হক, মোহাম্মদ সাহাবউদ্দিন, এডভোকেট কিবরিয়া এবং কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি শাবিপ্রবি শিক্ষার্থী আসিফ আযহার ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম। ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে দিনভর পরিচালিত ক্যাম্পে সম্পূর্ণ বিনামূল্যে প্রায় তিনশতাধিক  শিক্ষার্থী ও সাধারণ মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। 

"রক্তদানে বাঁচে জীবন ,তৈরি হয় নতুন বন্ধন "দিনব্যাপী এই  ক্যাম্পেইন সুষ্ঠুভাবে পরিচালনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে এম.সি.কলেজের বি.এন.সি.সি. প্লাটুন, রোভার স্কাউট টিম, শুদ্ধ সোস্যাল অর্গানাইজেশন, ইকোনমিক্স ক্লাব এবং স্বপ্নচূড়া। ক্যাম্পে মেডিকেল কো-অর্ডিনেটরের দায়িত্বে ছিলেন মেডিকেল টেকনোলজিস্ট আহনাফ মোসাদ্দিক আরাফ এবং সুমন আহমেদ। ক্যাম্পে সহকারী মেডিকেল অফিসার হিসেবে উপস্থিত ছিলেন এস.এম.তানভীর আহমেদ এবং তানভীর আহমদ। এছাড়াও ক্যাম্পে দায়িত্ব পালন করেন মেডিকেল টেকনোলজিস্ট সাদিয়া আফরিন, সানজিনা আক্তার, মাসুদা আক্তার, মনজুরুল করিম, জহুরুল ইসলাম, সামির বিশ্বাস, রুবেল মোল্লা, সুবেল, মাহী এবং তাহমিদ। ক্যাম্পে দিনভর স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেন ইকবাল ফেরদৌস, সাইফুর রহমান, আব্দুল্লাহ আল মামুন, হাফিজ সোহেল, মাহফুজুর রহমান, আজাদ হোসেন তারেক, জাবেদ আহমদ, ইমাদুর রহমান ইমদাদ, মতিউর রহমান আতিফ, শহীদ আহমদ, আশিক উদ্দিন, আতিকুর রহমান সামী, মামুনুর রশীদ চৌধুরী, আহবাব আহমদ, রোহান আহমদ, সুমন আহমাদ, ফখরুল ইসলাম রাহেল, এমাদ উদ্দিন, একরামুল হক, আখতার হোসেন, সুমিত চন্দ্র, সাদিয়া, রুহুল আমীন, মাহফুজুর রহমান রাসেল, সারোয়ার হোসেন, আব্দুল্লাহ আল লোকমান, তুহিন, বশির, ইহসান ই এলাহী প্রমূখ। 

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget