সিলেটের উগ্রবাদী আস্তানায় সোয়াত বাহিনী

জনপ্রিয় অনলাইন : জঙ্গি আস্তানা সন্দেহে সিলেট নগরীর দক্ষিণ সুরমার শিববাড়ি পাঠানপাড়া এলাকার একটি পাঁচতলা বাড়ি ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ওই বাড়িতে অভিযান চালাতে ঘটনাস্থলে পৌঁছেছে সোয়াত বাহিনী।

শুক্রবার বিকেল ৩টা ৫০ মিনিটে সোয়াটের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। কিছুক্ষণের মধ্যেই অভিযান শুরু হবে বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।
মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন জানান, বেলা ১টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত হ্যান্ডমাইকে জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানানো হয়েছে। এর মধ্য ১টা ৪৮ মিনিট থেকে ২টা ১৬ মিনিট পর্যন্ত জঙ্গিরা সাড়া দিয়েছিল। এরপর থেকে আর কোনো উত্তর নেই।
সোয়াতের টিম আসায় এখন অভিযান শুরু করার একটি পরিকল্পনা নিচ্ছে তারা। পুলিশ ইতোমধ্যে সাধারণ উৎসুক মানুষদের নিরাপদ দূরত্বে সরিয়ে নিচ্ছে।
বেলা আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত ১০ বারের বেশি পুলিশের ফাঁকা গুলির শব্দ শোনা গেছে।
বাড়ির নিচতলার ফ্ল্যাটে সন্দেহভাজন কয়েকজন জঙ্গি অবস্থান করছে বলে ধারণা পুলিশের। দোতলা থেকে পাঁচতলা পর্যন্ত ২৯টি ইউনিটে ২৯টি পরিবার রয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ৩টা থেকে সিলেট নগরীর দক্ষিণ সুরমার শিববাড়ি পাঠানপাড়া এলাকার সাবেক সরকারি কর্মকর্তা উস্তার মিয়ার আছিয়া মহল নামের পাঁচতলা বাড়ির নিচতলায় জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ, র‌্যাব ও কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget